বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪

ঝাড়বাতি কানের দুল পরে নির্মলা মিশ্রের স্মৃতিচারণায় সুদীপা! ছবি পোস্ট করে নেটিজেনদের সমালোচনার মুখে অভিনেত্রী

০৫:৩২ পিএম, জুন ২৬, ২০২১

ঝাড়বাতি কানের দুল পরে নির্মলা মিশ্রের স্মৃতিচারণায় সুদীপা! ছবি পোস্ট করে নেটিজেনদের সমালোচনার মুখে অভিনেত্রী

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে হলেন টলিউডের অন্যতম অভিনেত্রী তথা সঞ্চালক সুদীপা চট্টোপাধ্যায়।

সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তের সংখ্যাও অনেক। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানা ছবি, ভিডিও পোস্ট করে থাকেন তিনি। আর এবার হাজির হলেন ঝাড়বাতি কানের দুল পড়ে। কালজয়ী গান ‘হাজার টাকার ঝাড়বাতি’ আজও খুব জনপ্রিয় গান এটি। সুদীপা কে ঝাড়বাতি কানের দুল পরে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে নির্মলা মিশ্রর স্মৃতিচারণা করতে দেখা গেল।

https://www.facebook.com/SudipaChatterjeeBlog/posts/222389276371131

সম্প্রতি সুদীপা নিজের ফেসবুক হ্যান্ডেলে ঝাড়বাতি কানের দুল পরে ছবি পোস্ট করেছেন। এবং ছবি ক্যাপশনে লিখেছেন, এই “ঝাড়বাতি” দুলটা প্রথম দেখেছিলুম- নির্মলাদির(মিশ্র) কানে। এত পছন্দ হয়েছিলো, যে নির্মলাদি তা টের পেয়ে,আমাকে নিজের কান থেকে খুলে দিয়ে দিয়েছিলেন। ওঁরা এরকমই মানুষ। তবে, আমি জানতুম- ওটি ওনার খুবই প্রিয় দুল। তাই,ফেরত দিয়ে বলেছিলুম- “এর সঙ্গে যে আদর আর আশীর্বাদ ছিলো- সেটুকুই আমার। বাকিটা তোমার। আশীর্বাদ করো, যেন এমনই একটা দুল আমার হয় একদিন। যখনই পরবো- তোমার কথা মনে পড়বে।“ সেই দুল বানালো- আমার বান্ধবী ‘শ্রী’। এতদিন পর, ওই “ঝাড়বাতি” দুল পরে মন গেয়ে উঠলো- “এমন একটি ঝিনুক খুঁজে পেলাম না- যাতে মুক্তো আছে..” দুল তো হলো, কিন্তু নির্মলাদির মতো অমন সরল হাসি- হাসতে পারলুম কই?

অন্যদিকে এরই সাথে সুদীপা ওই সোনার ঝাড়বাতি কানের দুল কোথায় গরিয়েছেন তাও উল্লেখ করেন। তবে এই পোস্ট ঘিরে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখেও পরেন সুদীপা। উল্লেখ্য জনৈক নেটিজেন দুল টা সোনার কীনা জানতে চাইলে সুদীপা সেই উত্তরে জানান, তিনি ইমিটেশন এর জিনিস পরেন না। আর এরপরেই সমালোচনার মুখে পরেন সুদীপা। নেটিজেনরা মনে করেন অহঙ্কার ও দম্ভের সাথেই উত্তর দিয়েছেন সুদীপা। এপ্রসঙ্গে সুদীপা বলেন, দুল জোড়া সোনার তা তিনি লিখেই দিয়েছেন, তারপরেও কেন এরূপ প্রশ্ন উঠছে। তবে সুদীপার পোস্টে অনেক সদর্থক কমেন্টসও করেছেন নেটিজেনরা।