মমতা বন্দ্যোপাধ্যায় আবার মুখ্যমন্ত্রী হবেন, শুধু সময়ের অপেক্ষাঃ সুজিত বসু

মমতা বন্দ্যোপাধ্যায় আবার মুখ্যমন্ত্রী হবেন সময়ের অপেক্ষাঃ সুজিত বসু
Image Source- Facebook Posted By @sujit.bose.988

সামনেই একুশের বিধানসভা নির্বাচন। নির্বাচনকে পাখির চোখ করে ইতিমধ্যেই প্রত্যেকটি রাজনৈতিক দল নির্বাচনী প্রচারের ময়দানে নেমে পড়েছেন। নির্বাচনী প্রচারের ময়দানে নামার আগে মঙ্গলবার সকাল ১১ টা নাগাদ রাজ্যের বিদায়ী দমকল মন্ত্রী তারাপীঠে তারা মায়ের পুজো দিলেন।

পুজো দিয়ে সাংবাদিক দের মুখোমুখি হয়ে তিনি বলেন ” মায়ের কাছে এটাই প্রার্থনা করলাম সকলের মঙ্গল কামনা করে। আর মায়ের আশীর্বাদ নিয়ে আমি নির্বাচনে অংশগ্রহণ করছি। মা এর কাছে আশীর্বাদ চাইলাম ভালো কাজের জন্য। করোনা যখন আমার হয়েছিল তখন আমার মত বহু মানুষের করোনা আক্রান্ত হয়েছিল। মায়ের কাছে তখনই প্রার্থনা করেছিলাম সুস্থ হলে আমি আসবো মায়ের কাছে। নানা ভাবে সময় হয়নি, আমি আসতে পারিনি। আজ পুজো দিলাম, তার সাথে সাথে আশীর্বাদ চাইলাম আগামী দিনে যেনো মানুষের জন্য আরো ভালো কাজ করতে পারি মায়ের কাছে এটাই প্রার্থনা”।

নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী আহত সম্পর্কে সাংবাদিক দের প্রশ্নোত্তরে তিনি আরো বলেন ” সব সময় বলি আমাদের মুখ্যমন্ত্রী যিনি আছেন তিনি আবার তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হবেন শুধু সময়ের অপেক্ষা, আর আহত আপনারা জানেন, একটা গভীর ষড়যন্ত্র হয়েছে তার বিরুদ্ধে। আর মায়ের কাছে এটাও প্রার্থনা করি মুখ্যমন্ত্রী খুব তিনি সুস্থ থাকুন, তিনি সুস্থ থাকলে বাংলার ভালো হবে। তিনি আরো বলেন, বীরভূমে নির্বাচনে ভালো ফল হবে, রাজ্যের সর্বত্রই ভালো ফল হবে। এবং রাজ্যে সংখ্যাগরিষ্ঠতা নিয়ে আসবো আর, তৃতীয়বারের জন্য সরকার আমাদের হবে”।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.