শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

নেতাদের সময়ে আসার অভ্যেস নেই! কাকে খোঁচা দিলেন নয়া রাজ্য বিজেপি সভাপতি?

১০:১০ পিএম, অক্টোবর ৯, ২০২১

নেতাদের সময়ে আসার অভ্যেস নেই! কাকে খোঁচা দিলেন নয়া রাজ্য বিজেপি সভাপতি?

সন্তোষ মিত্র স্কোয়ারের পুজোর উদ্যোক্তা সজল ঘোষ। যিনি সক্রিয় বিজেপি নেতা। তাই এই ক্লাবের পুজো উদ্বোধন করতে আসবেন কোনও বিজেপি নেতা সেটাই স্বাভাবিক। সেই রকম ভাবেই এই মণ্ডপের পুজো উদ্বোধন করতে আসার কথা ছিল নয়া রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার, শুভেন্দু অধিকারী, অর্জুন সিংয়ের। কিন্তু সুকান্ত মজুমদার সেখানে সময়ে পৌঁছলেও বাকি দুই বিজেপি নেতা সময়ে পৌঁছতে পারেনি। আর এই নিয়েই তাঁদের খোঁচা দিলেন সুকান্ত বাবু।

এদিন পুজো উদ্বোধন করতে আসার সময় ছিল সন্ধ্যে ছটা। নির্ধারিত সময়ের আগেই এদিন পৌঁছে যান নতুন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। কিন্তু তখনও দেখা মেলেনি শুভেন্দু অধিকারী এবং অর্জুন সিংয়ের। এরপরেই সুকান্ত বাবু দলের এই দুই নেতাকে টিপ্পনী কেটে বলেন," মাস্টারমশাই হলে সময়ে পৌঁছতে হয়। আমাকে সজলদা বলেছিলেন, ৬টায় পৌঁছতে হবে। ক্লাস করানোর অভ্যাস। যথারীতি ৬টার মধ্যে পৌঁছে গিয়েছি। নেতাদের অভ্যাস থাকে না। এখনও পুরো নেতা হতে পারিনি। বুঝতে পারছি। ভিতরে মাস্টারমশাই কিছুটা থেকে গিয়েছে।''

বিজেপিতে একের পর এক নেতা বেফাঁস মন্তব্য করেছেন যাতে অস্বস্তিতে পড়তে হয়েছে দলকে। তাই বিজেপি রাজ্যের দায়িত্ব এমন কাউকে দিতে চেয়েছে যার ভাবমূর্তি স্বচ্ছ এবং কোনও বিতর্কে নাম নেই। সেই মতই বাছা হয়েছে পেশায় মাষ্টারমশাই সুকান্ত মজুমদারকে। তাঁর মার্জিত স্বভাব, বাচনভঙ্গি দলকে বাড়তি অক্সিজেন দেবে বলেই মনে করছে রাজনৈতিক মহল।