বাড়ল জলের উষ্ণতা, সুইমিং পুলে দাঁড়িয়ে গায়ে রোদ মাখলেন সানি, ছবি উঠে এল নেটদুনিয়ায়

বাড়ল জলের উষ্ণতা, সুইমিং পুলে দাঁড়িয়ে গায়ে রোদ মাখলেন সানি, ছবি উঠে এল নেটদুনিয়ায়/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @sunnyleone
বাড়ল জলের উষ্ণতা, সুইমিং পুলে দাঁড়িয়ে গায়ে রোদ মাখলেন সানি, ছবি উঠে এল নেটদুনিয়ায়/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @sunnyleone

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে বলিউডের সেরা অভিনেত্রীদের মধ্যে অন্যতম সানি লিওন। হিন্দি ভাষা ঠিকমতো না জেনেও বলিউডে নিজের স্থায়ি জায়গা করে নিয়েছেন তিনি। বিগ বসের হাত ধরে বলিউডে প্রথম পদার্পণ সানির তারপরই শুরু বড় পর্দায় কাজ করা। সানির আগের জীবন নিয়ে বহুবার সমালোচনার পাত্রী হয়েছেন কিন্তু সে সব একপ্রকার তোয়াক্কা না করে এগিয়ে গেছেন তিনি। তাছাড়াও তার যে হৃদয় কতখানি আবেগে আচ্ছন্ন তা বোঝা যায় যখন তিনি নিশা কে নিজের মেয়ে হিসেবে দত্তক নেন। বর্তমানে তিন সন্তানের মা সানি লিওন। আশির, নোয়া এবং নিশাকে নিয়েই তার সংসার সঙ্গে আছেন স্বামিও।

সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় সানি। তাই দিন দিন বেড়েই চলেছে তার ফ্যান বেশ। সম্প্রতি ফের সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন অভিনেত্রী। সুইমিং পুলে দাঁড়িয়ে গায়ে মাখলেন রোদ। হলুদ মনকিনিতে দেখা গেল অভিনেত্রীকে। তার ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় এখন হট কেক।

দিন দিন বেড়েই যাচ্ছে অভিনেত্রীর গ্ল্যামার। তার রুপের ছটায় কুপকাত অনুরাগীরা। সম্প্রতি একটি রিয়েলিটি শো এর সঞ্চালনায় ব্যাস্ত অভিনেত্রী।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.