সিনেমার গল্প নয়, এরা বাস্তবের ‘সুপারকপ’! দেখুন ভাইরাল ভিডিওটি

Image Source-Google

বংনিউজ ডিজিট্যাল ডেস্কঃ লাইফ ওকে চ্যানেলে একসময় ভীষণ জনপ্রিয় ছিলো, ‘সুপারকপ ভার্সেস সুপার ভিলেন’ সিরিয়ালটি। পুলিশের বিভিন্ন অত্যাশ্চর্য অভিযান দেখতে প্রতি শনিবার রাত ৯টায় টিভির পর্দায় অপেক্ষা করত অনেক জোড়া উৎসাহী চোখ। এখন সেই চ্যানেলও নেই, সিরিয়ালও নেই। কিন্তু আছেন বাস্তবের ‘সুপারকপ’রা। না! কোনো সিনেমা বা সিরিয়ালের গল্প নয়, ভারতেরই কিছু পুলিশের কান্ড অবাক করবে আপনাকে।

সাধারণ মানুষ খাকি উর্দিদের একটু এড়িয়েই চলেন। পুলিশ মানেই অকারণ হেনস্থা কিংবা ঘুষ, এরকম স্টিরিওটাইপ হয়ে গেছে মানুষের। আমাদের দেশে সেনাবাহিনী যতটা সম্মান পায় তার ১০শতাংশ সম্মানও পায়না আমাদের পুলিশবাহিনী। অথচ দুই পেশার মানুষই রক্ষা করেন আমাদের। এই ভিডিওটি দেখলে হয়ত পুলিশের অনেক ভালো এবং আশ্চর্য রূপ আপনার সামনে আসবে।

ভিডিওটিতে প্রথমেই দেখা যাচ্ছে, স্টেশন ছেড়ে বেরিয়ে যাচ্ছে রাজধানী এক্সপ্রেস। এক মধ্যবয়স্ক ব্যক্তি সেই চলন্ত ট্রেনে উঠতে গিয়েই হলো বিপদ। ট্রেনের কামরায় পা রাখতে পারলেননা তিনি। দ্রুতগামী রাজধানী তাকে হেঁচড়ে টেনে নিয়ে যাচ্ছিলো। আর কিচ্ছুক্ষণ পরই হত অবধারিত মৃত্যু। কিন্তু মোক্ষম সময়ে তাকে বাঁচিয়ে দিলো রেলপুলিশের একটি গ্যাঙ৷

ভিডিওতে আরো দেখা যাচ্ছে হাইওয়ে ধরে দুর্দান্ত গতিতে বাইক ছুটিয়ে চলেছে এক দম্পতি। তাদের খেয়ালই নেই কখন যেন সাইলেন্সারে আগুন লেগে গেছে। পিছন থেকে আসা এক পুলিশের ভ্যান সেটা লক্ষ্য করে, এবং অবলীলায় আগুন নিভিয়ে বাঁচিয়ে দেন দম্পতির জীবন। এরকম আরও কতশত ঘটনা তুলে ধরা হয়েছে ভিডিওটিতে। চেনা পুলিশের অচেনা রূপদেখে অবাক নেটদুনিয়া। বাস্তবে ‘সুপারভিলেন’ না থাকলেও জীবনের বাজি রেখে ‘সুপারকপ’দের কারসাজি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

দেখুন ভিডিও:

The Positive Policing!!

Contrary to popular image of policemen, they have a positive side also!!

Ritesh K Sharma ಅವರಿಂದ ಈ ದಿನದಂದು ಪೋಸ್ಟ್ ಮಾಡಲಾಗಿದೆ ಬುಧವಾರ, ನವೆಂಬರ್ 6, 2019

আরও পড়ুনঃ  বিকিনিতে প্রিয়াঙ্কার সাথে নিকের রোমান্স, দেখুন তাদের সেই ভাইরাল ছবি

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.