প্রধানমন্ত্রীর সভার জন্য মেলেনি মাঠের অনুমতি! কল্যাণী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপককে ঘেরাও বিজেপির

প্রধানমন্ত্রীর সভার জন্য মেলেনি মাঠের অনুমতি! কল্যাণী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপককে ঘেরাও বিজেপির
প্রধানমন্ত্রীর সভার জন্য মেলেনি মাঠের অনুমতি! কল্যাণী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপককে ঘেরাও বিজেপির / নিজস্ব ছবি

নিজস্ব প্রতিবেদনঃ নদিয়াঃ মলয় দেঃ রাজ্যে শুরু হয়ে গেছে ভোট যুদ্ধ। সম্পন্ন হয়েছে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় দফার ভোট প্রক্রিয়া। বাকি রইলো আর ৫ দফা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে বহু আগে থেকেই আসরে নেমে পড়েছে। যুদ্ধ ক্ষেত্রে সমানভাবে লড়াই করে চলেছে প্রতিটি দল। আর এরই মাঝে আবারও বঙ্গ সফরে প্রধানমন্ত্রী। নদিয়া জেলায় দুটি জনসভা করতে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

প্রসঙ্গত আগামী ১০ তারিখ কৃষ্ণনগর এবং তারপরেই নদিয়ার কল্যাণীতে সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কিন্তু নদিয়ার কল্যাণী বিশ্ববিদ্যালয়ের লেডিস হোস্টেলের পেছনের মাঠে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জনসভার অনুমতি না মেলায় কল্যাণী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপককে ঘেরাও করে রাখেন বিজেপির নেতৃত্বরা। আগামী ১৪ তারিখে কল্যানীতে সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আর সেই সভা ঘিরে জোর কদমে চলছে বিজেপি কর্মীদের প্রস্তুতি। কিন্তু সেই সভার জন্য যে মাঠের দরকার তা দিতে নারাজ কল্যানী বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষ।

এবিষয়ে বিজেপির রাজ্য নেতা বিশ্বপ্রিয় রায়চৌধুরী বলেন, নরেন্দ্র মোদি কল্যানীতে সভা করতে আসবেন সেই কারণেই কল্যাণী বিশ্ববিদ্যালয়ের একটি পরিত্যক্ত জায়গা আমরা চাইছি। কিন্তু বিশ্ববিদ্যালয় সেই সভার অনুমতি দিচ্ছে না। সেই কারণেই ঘেরাও করা হয় বলে জানা গেছে। অন্যদিকে এবিষয়ে রেজিস্টার অধ্যাপক বলেন, কোনো ঘেরাও হয়নি। ওনারা সভা করার জন্য যে জায়গা চাইছেন তা বিশ্ববিদ্যালয়ের অধীনে। তবে জানা গেছে এই বিষয় নিয়ে উপাচার্যর সঙ্গে বৈঠক করবেন বিজেপির নেতৃত্ব।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.