সুশান্ত তদন্তে নয়া মোড়! NCB’র হাতে গ্রেফতার প্রয়াত অভিনেতার কাছের বন্ধু

সুশান্ত তদন্তে নয়া মোড়! NCB’র হাতে গ্রেফতার প্রয়াত অভিনেতার কাছের বন্ধু
সুশান্ত তদন্তে নয়া মোড়! NCB’র হাতে গ্রেফতার প্রয়াত অভিনেতার কাছের বন্ধু

বংনিউজ২৪x৭ ডেস্কঃ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রায় এক বছরের বেশি সময় কেটে গেছে। তবুও আজ ও স্থায়ি ভাবে সকলের মনে বিরাজমান এই অভিনেতা। ২০২০ সাল বহু মানুষকে আমাদের কাছ থেকে কেড়ে নিয়েছে তার মধ্যে অন্যতম সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যুর পরই সামনে এলো বলিউডের অন্ধকার দিক,স্বজন পোষণ নীতি। বলিউড বয়কটের ডাক দিল অনুগামীরা। এছাড়াও উঠে এলো বলিউডের সাথে মাদক যোগের কঠিন সত্য।

মাদক মামলায় গ্রেফতার হন সুশান্তের প্রেমিকা রেহা চক্রবর্তী এবং রেহার ভাই শৌভিক চক্রবর্তী। যদিও এক মাস জেলে থাকার পর জামিন পান রেহা এবং ভাই শৌভিক প্রায় ২ মাস পর। তবে কোর্ট শর্ত দেয় তাদের হাজিরা দিতে আসতে হবে এন সি বি দফতরে। অভিনেতার মৃত্যুর পরই সকলের সামনে আসে ড্রাগ আচ্ছন্ন বলিউডের কালো দিক। একে একে নাম উঠে আসে দীপিকা, সারা, শ্রদ্ধা ইত্যাদি তাবড় তাবড় অভিনেত্রীদের নাম। তবে বছর পার হলেও সুশান্ত মৃত্যু রহস্য আজও অধরা। সম্প্রতি তদন্তে এল নয়া মোড়। গ্রেফতার হলেন সুশান্তের কাছের বন্ধু হোটেল ব্যবসায়ী কুণাল জানি (Kunal Jani)।

মাদক কাণ্ডে এন সি বি গ্রেফতার করলেন কুণালকে। বহুদিন ধরেই তাকে খুঁজছিলেন অবশেষে ধরা গেল তাকে। এতদিন লুকিয়ে ছিলেন তিনি। বৃহস্পতিবার মুম্বইয়ের খার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আপাতত জিজ্ঞাসাবাদ চলবে এবং থাকবেন এনসিবি হেফাজতে। প্রসঙ্গত ১৪ ই জুন ২০২০ মুম্বইয়ের ব্রান্দার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুত এর দেহ। প্রাথমিক ভাবে পুলিশ বলেন আত্মহত্যা করেই মৃত্যু বরণ করেছেন অভিনেতা। কিন্তু মানতে নারাজ ছিল সুশান্ত ভক্তরা এবং তাদের পরিবার পরিজন। অবশেষে সুশান্ত মৃত্যু রহস্য খোঁজার দায়িত্ব যায় ইডি, এনসিবি এবং সিবিআই এর হাতে।