লালগড়ের রাজনৈতিক সভা থেকে ফের কাটমানি প্রসঙ্গে মুখ্যমন্ত্রীকে আক্রমণ শুভেন্দুর

লালগড়ের রাজনৈতিক সভা থেকে ফের কাটমানি প্রসঙ্গে মুখ্যমন্ত্রীকে আক্রমণ শুভেন্দুর
লালগড়ের রাজনৈতিক সভা থেকে ফের কাটমানি প্রসঙ্গে মুখ্যমন্ত্রীকে আক্রমণ শুভেন্দুর

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আসন্ন বিধানসভা নির্বাচনের আগে ক্রমশ উত্তপ্ত হচ্ছে বাংলার রাজনীতি। বঙ্গের ক্ষমতা দখলের লড়াইয়ে জোরকদমে প্রস্তুতি শুরু করেছে প্রতিটি রাজনৈতিক দল। এবারের বিধানসভা নির্বাচনে বিজেপির লক্ষ্য বঙ্গের শাসনক্ষমতা দখল করা। রাজ্যের বর্তমান শাসকদল তৃণমূলও ছেড়ে দেওয়ার পাত্র নয়।

পরস্পর পরস্পরের বিরুদ্ধে একের পর এক অভিযোগ করেই চলেছে। আক্রমণ, পাল্টা আক্রমণ হয়েই চলেছে বাংলার রাজনীতিতে। যতোই নির্বাচন এগিয়ে আসছে ততোই বাড়ছে আক্রমণের বহর। এবার লালগড়ের মাটি উৎসবের সভা থেকে মুখ্যমন্ত্রীর মন্তব্যের পাল্টা উত্তর দিলেন সম্প্রতি বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারী। লক্ষ্য একটাই, আসন্ন বিধানসভার নির্বাচন। সেই জন্যই লালগড়ের সভা থেকে কড়া ভাষায় মুখ্যমন্ত্রীকে বিঁধলেন শুভেন্দু অধিকারী।

মঙ্গলবার নিজের প্রাক্তন দল তৃণমূল-এর প্রসঙ্গে তিনি বলেন যে, ‘দিদি বলেছেন এবার আরও উন্নততর তৃণমূল গড়বেন, টিএমসি এবার বাংলার ক্ষমতায় এলে, অনলাইনে কাটমানি নেবে। আর সেটাই হবে উন্নততর তৃণমূল।’

এদিকে মঙ্গলবারই সকালে, সদ্য বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারী, রাজীবদের নাম না করে, আক্রমণ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সভা থেকেই রাজ্যের মুখ্যমন্ত্রী বলেন যে, ‘কয়েকটি দুষ্টু গরু দুর্নীতি ঢাকতে এখানে ওখানে যাচ্ছে। তাঁরা গিয়েছেন ভালো হয়েছে। পাপ বিদায় নিয়েছে। যারা অসাধু তাদের তৃণমূলে কোনও জায়গা নেই। এবার হবে উন্নততর তৃণমূল।’ মূলত মুখ্যমন্ত্রীর এই মন্তব্যের জবাব দিতেই, শুভেন্দু অধিকারী তাঁর বক্তব্যে কাটমানির প্রসঙ্গ তুলে একের পর এক আক্রমণ করতে থাকেন। তাঁর কথায় চুরির মধ্যে দিয়েই উন্নততর হবে তৃণমূল।

অন্যদিকে, লালগড়ের এই সভা থেকে আরও একবার বাংলা থেকে তৃণমূল সরকারকে বিদায় দেওয়ার আহ্বান জানিয়ে শুভেন্দু বলেন যে, বাংলায় প্রকৃত অর্থে উন্নয়ন আনতে হলে, দিল্লি এবং কলকাতায় একই সরকারকে ক্ষমতায় আনতে হবে। তাঁর কথায়, BJP সরকারই গড়তে পারবে প্রকৃত অর্থে সোনার বাংলা। পাশাপাশি নন্দীগ্রামের প্রাক্তন বিধায়কের দাবি লালগড়ে এবার পদ্ম ফুটবেই।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.