কিলিং হাবে পরিণত হয়েছে বাংলা! মমতাকে পাল্টা জবাব শুভেন্দুর

কিলিং হাবে পরিণত হয়েছে বাংলা! মমতাকে পাল্টা জবাব শুভেন্দুর
কিলিং হাবে পরিণত হয়েছে বাংলা! মমতাকে পাল্টা জবাব শুভেন্দুর

উত্তরপ্রদেশের ঘটনা নিয়ে তীব্র নিন্দা জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার যোগী রাজ্যে কিলিং রাজ চলছে বলে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। তবে এর পাল্টা জবাব দিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। পাল্টা তার অভিযোগ, গোটা বাংলাকে কিলিং হাবে পরিণত করেছেন মুখ্যমন্ত্রী।

এদিন ভবানীপুরের গুরুদুয়ার এর বাইরে মমতা বন্দ্যোপাধ্যায় নিন্দা করে জানান, “উত্তরপ্রদেশে গুলি করে মারা দুর্ঘটনাতেই মারা যাক সেখানে ১৪৪ ধারা চলছে। চারিদিকে জুলুমবাজি চলছে। নিন্দা করার ভাষা নেই। মানবিকতার আর কিছু বাকি নেই। প্রতিটি বিজেপি শাসিত রাজ্যে ১৪৪ ধারা ছাড়া আর কিছু নেই। গণতন্ত্রের বদলে স্বৈরতন্ত্র সরকার চলছে।”

এরপরেই পাল্টা জবাব দিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। কি বলেন, ফলাফল ঘোষণার পর থেকেই বিভিন্ন এলাকায় অশান্তি ছড়াতে শুরু করে তৃণমূল। এর পরেই তিনি বলেন, “যিনি গোটা বাংলাতে কিলিং হবে পরিণত করেছেন তার মুখে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ কে প্রশ্ন করা মানায় না। যোগী আদিত্যনাথ উত্তর প্রদেশকে রাম রাজ্যে পরিণত করেছেন”।

প্রসঙ্গত ভোট পরবর্তী হিংসা নিয়ে রাজ্যের বিরুদ্ধে বারবার সুর চড়িয়েছে বিরোধী দল। এমনকি মামলার জল গড়িয়েছে আদালত পর্যন্ত। এর পরেই তদন্তভার গেছে সিবিআই এর হাতে।অন্যদিকে, তুলনামূলক কম গুরুত্বপূর্ণ ঘটনার জন্য সিট গঠন করা হয়েছে।