অভিনেত্রীর হোয়াটস অ‍্যাপ কল রিসিভ করলে দেখা যাচ্ছে নগ্ন ভিডিও

বংনিউজ ডিজিটাল ডেস্কঃ মুম্বাইঃ অভিনেত্রীর ফোন থেকে হোয়াটস অ‍্যাপ কল করে অশ্লীল ভিডিও চ‍্যাট। সম্প্রতি এমন ঘটনার মুখোমুখি হয়েছেন অভিনেত্রী তেজস্বী প্রকাশ। প্রথমে অভিনেত্রীর হোয়াটসঅ্যাপ নম্বর থেকে কনটাক্টে থাকা অন্য বন্ধুদের সঙ্গে কথাবার্তা চালানো হচ্ছে, যা দেখে বোঝার উপায় নেই যে সেটা তেজস্বী নন।

এরপরই একটি লিংক যাচ্ছে তেজস্বীর নম্বর থেকে। বলা হচ্ছে, সেই লিংক থেকে একটা কোড আসবে, যা হোয়াটসঅ্যাপে পাঠাতে হবে। অনেকেই তেজস্বী ভেবে সেই কোড টি পাঠিয়েদিচ্ছেন। আর তারপরেই ঘটছে এমন ঘটনা। ভিডিও কলে তেজস্বীর বদলে দেখা যাচ্ছে নগ্ন ভিডিও। শ‍্যুটিং চলাকালীনও এমন ঘটনা ঘটেছে। করিশ্মা তান্না, তানিয়া শর্মার মতো অভিনেত্রীরাও এমন ঘটনার শিকার হয়েছেন। তেজস্বীর সহ অভিনেতা অসীম গুলাটিরও হোয়াটস অ‍্যাপ হ‍্যাক করা হয়েছে।

এই ঘটনার পরে সাইবার ক্রাইম সেলে অভিযোগ জানিয়েছেন তেজস্বী। প্রসঙ্গত কয়েকদিন আগেই সামনে এসেছে ভারতজুড়ে হোয়াটসঅ্যাপ হ্যাক করার ঘটনা। ইজরায়েলি স্পাইওয়্যারের শিকার ভারতের বহু হোয়াটসঅ্যাপ ব্যবহারকারী। এই নিয়ে হোয়াটস অ‍্যাপ কর্তৃপক্ষ ভারত সরকারকে আগেই সচেতন করেছিল। আর তারপরেও এই ঘটনা ঘটায় সরকারের পদক্ষেপ নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

আরও পড়ুনঃ  উদ্বিগ্ন কাশ্মীরে ঈদের রঙিন ছবি

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.