আবার রক্তাক্ত কাশ্মীর! দিনের আলোয় জঙ্গির গুলিতে হত দুই পুলিশকর্মী

আবার রক্তাক্ত কাশ্মীর! দিনের আলোয় জঙ্গির গুলিতে হত দুই পুলিশকর্মী
আবার রক্তাক্ত কাশ্মীর! দিনের আলোয় জঙ্গির গুলিতে হত দুই পুলিশকর্মী / ছবি সৌজন্যে- Screengrab from Video Tweeted By @BharatDefenders

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ফের একবার রক্তাক্ত হল কাশ্মীরের মাটি। প্রকাশ্য দিবালোকে শ্রীনগরের বাঘাত বারজুল্লায় এক জঙ্গি পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এর জেরে ঘটনাস্থলেই দুই পুলিশকর্মী মাটিতে লুটিয়ে পড়েন।

এই গোটা ঘটনার সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, ব্যস্ত এবং জনবহুল এলাকায় এক জঙ্গি হাঁটতে হাঁটতে আসে। এরপর আচমকাই জামার ভিতরে লুকিয়ে রাখা, বন্দুক বার করে গুলি চালাতে শুরু করে, সেখানে উপস্থিত থাকা দুই পুলিশকর্মীকে লক্ষ্য করে। গুলির আঘাতে সেখানেই লুটিয়ে পড়েন দুই পুলিশকর্মী। মৃত দুই পুলিশকর্মীর নাম মহম্মদ ইউসুফ ও সোহেল আহমেদ। দুজনেরই মৃত্যু হয়েছে। এদিকে ওই জঙ্গি কারও কিছু বুঝে ওঠার আগেই, দুই পুলিশকর্মীকে হত্যা করে, ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এই ঘটনায় ফের একবার ভূস্বর্গের নিরাপত্তা প্রশ্নের মুখে। গোটা জম্মু-কাশ্মীর জুড়ে এতো কড়া নিরাপত্তা থাকা সত্ত্বেও, কীভাবে এমন ঘটনা ঘটল, তা নিয়েই প্রশ্ন উঠছে সব মহলে।

প্রসঙ্গত উল্লেখ্য, এ বছরের শুরু থেকেই জঙ্গি উপদ্রব মাঝে মাঝেই লক্ষ করা গেছে। কখনও জঙ্গি অনুপ্রবেশ, কখনও ড্রোনের মাধ্যমে অর্থ এবং অস্ত্র জঙ্গিদের হাতে পৌঁছানো ইত্যাদি কার্যকলাপ লেগেই রয়েছে। এছাড়া সীমান্তে অস্ত্র বিরতি চুক্তি লঙ্ঘন তো রয়েইছে। এ বছরের শুরুতে থেকে জঙ্গি হামলায় বেশ কয়েকজন সেনার মৃত্যুও হয়েছে। আবার অনেক জঙ্গিও নিকেশ হয়েছে যৌথ বাহিনীর হাতে।

আরো পড়ুনঃ   অসাধারণ প্রতিভা! অটোর ওপর দাঁড়িয়ে গোটা বাড়ি! আর্কিটেক্টের দক্ষতায় মুগ্ধ শিল্পপতি আনন্দ মহিন্দ্রাও