বিজেপি প্রার্থী শ্রাবন্তীর ব্যক্তিগত সম্পত্তির পরিমাণ কত জানেন? কী কী রয়েছে দেখে নিন একনজরে

বিজেপি প্রার্থী শ্রাবন্তীর ব্যক্তিগত সম্পত্তির পরিমাণ কত জানেন? কী কী রয়েছে দেখে নিন একনজরে
বিজেপি প্রার্থী শ্রাবন্তীর ব্যক্তিগত সম্পত্তির পরিমাণ কত জানেন? কী কী রয়েছে দেখে নিন একনজরে

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যে শুরু হয়ে গেছে ভোট যুদ্ধ। সম্পন্ন হয়েছে প্রথম দফার ও দ্বিতীয় দফার ভোট প্রক্রিয়া। বাকি ৬ দফা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে বহু আগে থেকেই আসরে নেমে পড়েছে। যুদ্ধ ক্ষেত্রে সমানভাবে লড়াই করে চলেছে প্রতিটি দল। এরই মাঝে কয়েক দফায় প্রার্থী তালিকা প্রকাশ করেছে বিজেপি। বিজেপির প্রার্থী তালিকা অনুযায়ী ২০২১ এর নির্বাচনে বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে বিজেপির হয়ে লড়বেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এবার নির্বাচনে বেশকিছু তারকা যোগ দিয়েছেন গেরুয়া শিবিরে। আর তারমধ্যে অন্যতম হলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

প্রসঙ্গত জোরকদমে প্রচার শুরু করেছেন বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রার্থী হিসেবে জমা দিয়েছেন মনোনয়ন পত্র। তারই সাথে তিনি তাঁর সম্পত্তির হলফনামাও জমা দিয়েছেন। তাঁর ব্যাক্তিগত সম্পত্তির পরিমান কত তা একনজরে দেখে নিন.. সম্পত্তির হলফনামা অনুযায়ী শ্রাবন্তীর কাছে রয়েছে নগদ ১ লক্ষ টাকা। এছাড়া ১ কোটি ১০ লাখ ৬১ হাজার ৫৫১ টাকা ও ৫০ হাজার টাকা রয়েছে এইচডিএফসি ব্যাঙ্কের দুটি শাখায়। মিউচুয়াল ফান্ড এ রয়েছে ৭ লক্ষ টাকা। এছাড়া জিবনবীমা রয়েছে ১০ লক্ষ টাকার। উল্লেখ্য তাঁর কাছে জীবনবিমা, মিউচুয়াল ফান্ড, ব্যাঙ্কের স্থায়ী আমানত সব নিয়ে মোট ১ কোটি ২৮ লাখ ১১ হাজার ৫৫১ টাকা রয়েছে।

অন্যদিকে তাঁর কাছে রয়েছে ২০১৯ সালে কেনা অডি কিউ ৭ ও মারুতি ব্যালেনো এই দুটি গাড়ি। এছাড়া তাঁর কাছে রয়েছে প্রায় ২৯ লক্ষ ৭২ হাজার ২০০ টাকার সোনা, ২০ লক্ষ ১২ হাজার ৪৫০ টাকার হিরে ও ১২ লক্ষ ১৮ হাজার ৮২০ টাকার প্ল্যাটিনামের গয়না। এছাড়া একটি হাতের ঘড়িও রয়েছে যার বাজারদর প্রায় ১ লক্ষ ৪৪ হাজার ৫০০ টাকা। এছাড়া তাঁর স্থাবর সম্পত্তির পরিমাণ ১ কোটি ৮৮ লক্ষ টাকা। এবং অস্থাবর সম্পত্তির পরিমাণ মোট ২ কোটি ৫৩ লক্ষ ৬৬ হাজার ৯৩৯ টাকা। এছাড়া তাঁর এইচডিএফসি ব্যাঙ্ক থেকে ৩৮ লাখ ১২ হাজার ৪৫৬ টাকার একটি গাড়ি ঋণ রয়েছে। উল্লেখ্য তিনি তাঁর সম্পত্তির হলফনামায় প্রায় ৪ কোটি টাকার সম্পত্তির উল্লেখ করেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.