পাপিয়া অধিকারীকে চড় মারার অভিযোগে কমিশনের দ্বারস্থ হচ্ছে বিজেপি

পাপিয়া অধিকারীকে চড় মারার অভিযোগে কমিশনের দ্বারস্থ হচ্ছে বিজেপি
পাপিয়া অধিকারীকে চড় মারার অভিযোগে কমিশনের দ্বারস্থ হচ্ছে বিজেপি/Image-Source-Facebook-Post-By-@Papia-Adhikary-

উলুবেরিয়া দক্ষিণে বিজেপি প্রার্থী পাপিয়া অধিকারির উপর হামলার অভিযোগে এবার কমিশনের দ্বারস্থ হচ্ছে বিজেপি। এই ঘটনার প্রতিবাদে কমিশনে অভিযোগ জানানো হবে বলে জানানো হয়েছে বিজেপির তরফে।

অন্যান্য দুই দফার মতো তৃতীয় দফাতেও বিক্ষিপ্ত অশান্তির সৃষ্টি হয় ভোটকেন্দ্রের তিন জেলায়। উল্লেখযোগ্য ভাবে দেখা যায় অন্যান্য দফার থেকে এই দফায় প্রার্থীদের উপর আক্রমণ অনেক বেশি হয়েছে। সেইরকমই এদিন হেনস্তা করা হয় উলুবেড়িয়া দক্ষিণের বিজেপি প্রার্থী পাপিয়া অধিকারী কে।

ঘটনার সূত্রপাত, এদিন সকালে উলুবেড়িয়া দক্ষিণ বিধানসভা কেন্দ্রে বিজেপি কর্মী আহত হন। এরপর তাকে উলুবেড়িয়া হাসপাতালে ভর্তি করা হয়।এই খবর পেয়ে হাসপাতালে আহত বিজেপি কর্মী কে দেখতে যান পাপিয়া দেবী। সেখানেই তার ওপর হামলা চালানো হয়। পাশাপাশি এই বিজেপি প্রার্থী কে চড় মারা হয় বলে অভিযোগ ওঠে।

এই ঘটনার খবর পেয়েই সঙ্গে সঙ্গে পাপিয়া দেবীকে ফোন করেন রাজ্য বিজেপি পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। তার শারীরিক অবস্থার খোঁজখবর নেন। পাশাপাশি জানান এই ঘটনার পরিপ্রেক্ষিতে কমিশনে অভিযোগ জানানো হবে। প্রসঙ্গত এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে ইতিমধ্যেই দুজনকে আটক করেছে পুলিশ।

এদিন দেখা গিয়েছিল পাপিয়া অধিকারী সঙ্গে কোন মহিলা নিরাপত্তা রক্ষী ছিলেন না।নির্বাচন কমিশনকে এই বিষয়ে জিজ্ঞেস করা হলে তারা জানান, বিভাগীয় তদন্ত চলছে অভিযুক্তদের যথাযথ শাস্তি দেওয়া হবে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.