কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনারের প্রাক্তন স্ত্রী-শাশুড়ির দেহ উদ্ধার! চাঞ্চল্য এলাকায়

Image Source: Google

বিশেষ প্রতিবেদনঃ কলকাতাঃ কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার সুরজিত কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী শর্মিষ্ঠা কর পুরকায়স্থ এবং শাশুড়ি পাপিয়া দে’র রহস্যজনক মৃত্যু হয়েছে। সল্টলেকের সেক্টর ১-এর BE ব্লকের বন্ধ ঘর থেকে পুলিশ উউধার করেছে দেহ। মৃত্যুর সঠিক কারণ নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে। ধন্দে রয়েছে পুলিশ।

তবে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর আশঙ্কায় পুরো এলাকা ইতিমধ্যেই স্যানিটাইজ করার কাজ শুরু হয়ে গিয়েছে। স্থানীয় সূত্রের খবর, বেশ কিছুদিন ধরেই পাপিয়া দেবী এবং তাঁর মেয়ে শর্মিষ্ঠা দেবী অসুস্থ ছিলেন। পাপিয়া দেবীর কিছুদিন আগে অস্ত্রপচারও হয়েছিল। মূলত অসুস্থতার কারণেই প্রতিবেশীদের সাথে মেলামেশা কমিয়ে দিয়েছিলেন মা-মেয়ে।

দু’দিন ধরে পাড়ার স্থানীয়রা তাঁদের বাড়ির বাইরে বেরোতে দেখেননি। ভেতর থেকে দরজাও বন্ধ ছিল। এতে প্রতিবেশীদের সন্দেহ হয়। পাশাপাশি তাঁদের আত্মীয়-পরিজনরাও ফোন করে তাঁদের খোঁজ পাচ্ছিলেন না। ফলে এক আত্মীয় গতকাল রাতেই বিধাননগর উত্তর থানায় ফোন করে বিষয়টি জানান। এরপরেই শনিবার রাত দেড়টা নাগাদ পুলিশ এসে হাজির হয় ওই বাড়িতে। দীর্ঘক্ষণ ডাকাডাকির পরেও সাড়া না মেলায় দরজা ভেঙে ঢুকতে বাধ্য হয় পুলিশ। দেহগুলি উদ্ধারের পর প্রথমে নিয়ে যাওয়া হয় বিধাননগর হাসপাতালে। এরপর ময়নাতদন্তের জন্য পাঠানো হয় আরজিকরে।

আরও পড়ুনঃ  টাকা বেশি নিয়ে কম তেল দেওয়ার অভিযোগ উঠল রেশন ডিলারের বিরুদ্ধে

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.