শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

বাঁকুড়ার সভা থেকে কী কী বক্তব্য রাখলেন মুখ্যমন্ত্রী, একনজরে দেখে নিন

০২:৪০ পিএম, মার্চ ২৪, ২০২১

বাঁকুড়ার সভা থেকে কী কী বক্তব্য রাখলেন মুখ্যমন্ত্রী, একনজরে দেখে নিন

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। আর ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে তৃণমূলের প্রার্থী তালিকা ও নির্বাচনী ইস্তেহার। বর্তমানে নজর এখন প্রথম দফার ভোট। আর তাই শেষ মুহূর্তের প্রচার তুঙ্গে। আর এরই মাঝে আজ উপস্থিত হয়েছেন বাঁকুড়া জেলার অন্তর্গত ওন্দার জনসভায়।

প্রসঙ্গত কদিন আগেই বাঁকুড়ার কোতুলপুর, ইন্দাস ও বড়জোড়া নিয়ে তিনটি জনসভা করেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। আর আজ বাঁকুড়ার অন্তর্গত ওন্দার এর জনসভায় উপস্থিত হয়েছেন তিনি। আজ বাঁকুড়া জেলার অন্তর্গত ওন্দার জনসভা থেকে তিনি কী বক্তব্য রাখলেন একনজরে দেখে নিন..আজ বাঁকুড়ায় দাঁড়িয়ে তিনি বলেন, বিষ্ণুপুরের কথা বলতে গর্ব বোধ করেন তিনি। এছাড়া আজ তিনি এক প্রতিশ্রুতিও দেন, বলেন ১০ লক্ষ মহিলাদের নিয়ে তিনি স্বনির্ভর গোষ্ঠী গড়বেন। এছাড়া তিনি বলেন, তাঁর সরকার থাকলে আরও উন্নতি হবে। তিনি বলেন, তিনি ধর্ম নিয়ে কখনো রাজনীতি করেননি।

https://www.facebook.com/MamataBanerjeeOfficial/videos/2878718365674021

এছাড়া বিজেপি কে নিশানা করতেও পিছপা হননি তিনি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কে মিথ্যাবাদী বলে কটাক্ষ করেন তিনি। অন্যদিকে বলেন, বিজেপি কে রাজ্যে এনেছে সিপিএমের হার্মাদরা। তিনি তাঁর করা উন্নয়নের কথাও তুলে ধরেন আজ। তিনি বলেন, পাহাড়ে, জঙ্গলমহলে যে গণ্ডগোল চলত তা বন্ধ করেছেন তিনি। এছাড়া প্রায় ৪০ হাজার পুলিশের চাকরিও দিয়েছেন তিনি। পুরোহিত, মোয়াজ্জেমরাও ভাতা পাচ্ছেন। এছাড়া তিনি প্রতিশ্রুতি দেন, ক্ষমতায় এলে শিক্ষক, চিকিৎসক দ্বিগুণ করে দেবেন। সরকারি ও বেসরকারি মিলিয়ে ৫ লক্ষ চাকরিও দেবেন। আজ এভাবেই তিনি নানা প্রতিশ্রুতি ও বিজেপি কে নানা ভাবে কটাক্ষ করেন।

উল্লেখ্য ইতিমধ্যেই নির্বাচন কমিশন বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা করেছেন। আগামী ২৭ মার্চ থেকেই বাংলার শুরু হবে নির্বাচন। এবার তৃণমূলের প্রার্থী তালিকায় রয়েছে বেশকিছু নতুন তারকা। তারকাদের যোগদান কতটা প্রভাব ফেলবে নির্বাচনে তা সময় বলবে। কে হবে বাংলার শাসক? কে হাসবে শেষ হাসি তা শুধুমাত্র নির্বাচনের ফলাফলই বলবে। শেষমেশ কে বাংলার শাসকের স্থান দখল করবে তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন।