শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

মর্মান্তিক! নদিয়ার শান্তিপুরে মদ্যপানরত ছেলের প্রহারে প্রাণ হারালো বাবা

০১:২৫ পিএম, এপ্রিল ২৮, ২০২১

মর্মান্তিক! নদিয়ার শান্তিপুরে মদ্যপানরত ছেলের প্রহারে প্রাণ হারালো বাবা

নিজস্ব প্রতিবেদনঃ নদিয়াঃ মলয় দেঃ ফের আরও এক মর্মান্তিক ঘটনা ঘটল শান্তিপুরে। শান্তিপুর ব্লকের পঞ্চায়েতের অন্তর্গত মোল্লাবেড় দক্ষিণপাড়া এলাকার বাসিন্দা ৩২ বছর বয়সী বিপ্লব মন্ডল। পেশায় তিনি সিভিক ভলেন্টিয়ার। আজ সকাল আটটা নাগাদ ষাটোর্ধ্ব বাবা কুশ মন্ডলের সাথে বচসার জেরে প্রহার করে ছেলে বিপ্লব মন্ডল। আর তারপরই তৎক্ষণাৎ মৃত্যু ঘটে জন্মদাতা পিতার।

এবিষয়ে মা সোভা মন্ডল জানান, দীর্ঘদিন মদ্যপান এবং গাঁজা সেবনের অভ্যাস ছিল তাদের একমাত্র পুত্রের। প্রায়ই বাবার সাথে নানা বিষয়ে খুটিনাটি লেগেই থাকত! তবে আজ প্রহারের পরিমান অত্যাধিক বেশি ছিল। তিনি এবং এলাকার দু-একজন কিছুতেই ঠেকাতে পারেননি বিপ্লব মন্ডলকে! প্রচন্ড জোরে ধাক্কা এবং ঘুসি মারার ফলে ওখানেই লুটিয়ে পড়ে বাবা কুশ মন্ডল। এরপর শান্তিপুর হাসপাতালে নিয়ে আসলে মৃত বলে জানা যায়।

বিশেষ সূত্রে জানা যাচ্ছে, শান্তিপুর থানার ওই সিভিক ভলেন্টিয়ার শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে ডিউটি করতেন। এবং প্রায়শই মদ্যপান করতেন সে কথাও শোনা যাচ্ছে। যদিও ওই সিভিকের মা সোভা মন্ডল তার একমাত্র ছেলের বিরুদ্ধে অভিযোগ করবেন কিনা তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে, তবে মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এছাড়া পুলিশ গ্রেফতার করেছে ওই সিভিক ভলেন্টিয়ার কে।