ক্যানসার জয়ের পর ফের ক্যানসারে আক্রান্ত জিয়ন কাঠির ঐন্দ্রিলা! লিখলেন “লড়াই শুরু”

ক্যানসার জয়ের পর ফের ক্যানসারে আক্রান্ত জিয়ন কাঠির ঐন্দ্রিলা! লিখলেন
ক্যানসার জয়ের পর ফের ক্যানসারে আক্রান্ত জিয়ন কাঠির ঐন্দ্রিলা! লিখলেন "লড়াই শুরু" / ছবি সৌজন্যেঃ Instagrammed By @aindrila.sharma

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ জিয়ন কাঠি খ্যাত ঐন্দ্রিলা শর্মা বর্তমানে ভর্তি রয়েছেন দিল্লির বেসরকারি হসপিটালে। সূত্রের খবর কাঁধে প্রচণ্ড ব্যাথা নিয়ে হসপিটালে ভর্তি হন অভিনেত্রী। পরীক্ষা নিরীক্ষার পর বৃহস্পতিবারের রিপোর্ট অনুযায়ী ফুসফুসে টিউমার ধরা পড়ে অভিনেত্রীর। এই যুদ্ধের শুরু সেই ২০১৫ সাল থেকে। এর আগেও ক্যানসারে আক্রান্ত হন অভিনেত্রী। তখন ভর্তি ছিলেন দিল্লির এইমস হসপিটালে। বহু প্রতিকুলতার পর অবশেষে ক্যানসার জয় করতে সক্ষম হন অভিনেত্রী। অবশ্য সেই সময় নিজের পড়াশোনা এবং অভিনয় চালিয়ে যান।

সর্বভারতীয় সংবাদ মাধ্যমের সংবাদ অনুযায়ী অভিনেত্রীর মা জানান সরস্বতী পুজোর দিন থেকেই তার কাঁধে যন্ত্রণা শুরু হয়। এমনকি শুটিং থেকেও তাড়াতাড়ি ফিরে যান অভিনেত্রী। তার দিদি যেহেতু পেশায় ডাক্তার তাই কিছু ওষুধ দেন কিন্তু সেই ওষুধে কোনো কাজই হয়নি অভিনেত্রীর। তারপর তারা সিদ্ধান্ত নেন দিল্লী আসার। তারপরই শুরু তার লড়াই এর। হসপিটালে বেডে শুয়ে এর আগেও একটি লাইভ ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। সেখানে জানান তার অসুখের কথা। আরও জানান কষ্ট হচ্ছে।

বর্তমানে তিনি ভর্তি আছেন দিল্লির অ্যাপোলো হসপিটালে। প্রথমে ধরা পড়ে ফুসফুসে টিউমার কিন্তু তারপর পরীক্ষা নিরীক্ষার পর ফের ক্যানসার ধরা পড়ে অভিনেত্রীর। দ্বিতীয়বার ক্যানসারে আক্রান্ত হয়ে ভেঙ্গে পড়েছেন অভিনেত্রী। সেখান থেকেই বেডে শুয়ে একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। আর ক্যাপশন এ লেখেন ” লড়াই শুরু হয়ে গেছে”। এই ছবি পোস্ট হতেই তার দ্রুত সুস্থতার কামনা করেন অনুরাগীরা। প্রিয় অভিনেত্রীর অসুখে ভেঙে পড়েছেন ভক্তরা। তারাও প্রার্থনা করছেন যাতে তিনি তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন।