শুভদৃষ্টির ক্ষণে প্যান্ডেল ছিঁড়ে নামলো বর! দেখুন সেই ভাইরাল মজার ভিডিও

শুভদৃষ্টির ক্ষণে প্যান্ডেল ছিঁড়ে নামলো বর! দেখুন সেই ভাইরাল মজার ভিডিও
শুভদৃষ্টির ক্ষণে প্যান্ডেল ছিঁড়ে নামলো বর! দেখুন সেই ভাইরাল মজার ভিডিও / ছবি সৌজন্যে : Screengrab from Facebook Video Posted By @Heeehaaa

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে নানা ঘটনা উঠে আসে আমাদের সামনে। কখনো আনন্দদায়ক, কখনো অবাক করা ঘটনাও উঠে আসে। যা দেখে নেটিজেনরা হতবাক হয়ে যায়। আবার কখনো হেসেই সাড়া হয়। তবে কখনো কখনো সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়া কোন ভিডিও শোকের ছায়াও ফেলে নেটিজেনদের মধ্যে। তবে এবার সোশ্যাল মিডিয়ায় উঠে এলো এক অন্যরকম ভিডিও। এরূপ কান্ড বিয়ে বাড়িতে দেখায় যায় না।

সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে বিয়েবাড়ি ভর্তি লোক। বেশ জমজমাট পরিবেশ। শুভদৃষ্টির জন্য কনে মণ্ডপে উপস্থিত থাকলেও বরের দেখা নেই। আর তারপরই হঠাৎ প্যান্ডেলের ছাদ ভেদ করে আলতা পায়ে লাল ধুতি ও তসরের পাঞ্জাবি পড়ে মণ্ডপে পদার্পণ করলেন বর। তা দেখে সকলেই অবাক।

বিয়ে স্মরণীয় করার জন্য বর্তমানে বর-কনে অনেক কিছুই করে থাকেন। তবে এই ঘটনা সত্যিই অবাক করা। এরূপ ঘটনা আগে কেউ দেখেছে নাকি সন্দেহ আছে। ফেসবুকে এই ভিডিও পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়েছে। ভিডিও দেখে হেসেই সাড়া নেটজগত। মূলত করোনা আবহ কাটিয়ে বেশ মজা করেই অনুষ্ঠিত হচ্ছে নানা অনুষ্ঠান।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.