চতুর্থ শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় ব্যাপক উত্তেজনা পূর্ব পুটিয়ারির দক্ষিণ পাড়া এলাকায়!

চতুর্থ শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় ব্যাপক উত্তেজনা পূর্ব পুটিয়ারির দক্ষিণ পাড়া এলাকায়!
চতুর্থ শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় ব্যাপক উত্তেজনা পূর্ব পুটিয়ারির দক্ষিণ পাড়া এলাকায়! / প্রতীকী ছবি

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ফের নাবালিকার শ্লীলতাহানি। এবারের ঘটনাটি ঘটেছে পূর্ব পুটিয়ারির দক্ষিণ পাড়া এলাকায়। এই ঘটনার জেরে রবিবার রাত সাড়ে ৯ টা নাগাদ উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। এলাকাজুড়ে ব্যাপক উত্তেজনা ছড়ায়। শেষপর্যন্ত পরিস্থিতি সামলাতে ঘটনাস্থলে পুলিশ এলে, স্থানীয় মানুষ তাঁদের ঘিরে ধরে বিক্ষোভ দেখাতে শুরু করেন বলে খবর।

জানা গিয়েছে, ওই নাবালিকা চতুর্থ শ্রেণির ছাত্রী, বয়স ৯ বছর। সন্ধে থেকে পাড়ার মাঠে খেলা হচ্ছিল। সেই খেলা দেখার জন্যই ওই নাবালিকা সেখানে যায়। সেখানে যাওয়ার পরই, খেলার মাঠে ভিড়ের মধ্যে দাঁড়িয়ে থাকা অভিযুক্ত ব্যক্তি, নাম তারক সাহা ওই নাবালিকার শরীর স্পর্শ করে অভব্য আচরণ করে।

এরপর ওই নাবালিকা বাড়িতে এসে পুরো ঘটনা তাঁর পরিবারের সদস্যদের জানায়। সঙ্গে সঙ্গে পরিবারের মানুষজন সেই স্থানে গিয়ে ভিড়ের মধ্যে থেকে অভিযুক্ত ব্যক্তিকে খুঁজে বার করেন। এরপর পাড়ার বাসিন্দারা এবং নাবালিকার পরিবারের সদস্যরা একজোট হয়ে, অভিযুক্ত তারক সাহার বাড়িতে চড়াও হয়। এই ঘটনার খবর যায় পুলিশের কাছে। তৎক্ষণাৎ সেখানে উপস্থিত হয় রিজেন্ট পার্ক থানার পুলিশও।

পুলিশ আসার পর, পরিস্থিতি ক্রমশ আরও খারাপ হতে শুরু করে। স্থানীয় বাসিন্দারা পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন। অনেক চেষ্টার পর, অভিযুক্ত ওই ব্যক্তিকে কোনও রকমে পুলিশ সেখান থেকে নিয়ে যেতে সক্ষম হয়।

আরো পড়ুনঃ   ‘কেয়া হুঁয়া তেরা ওয়াদা' গ্যাসের মূল্যবৃদ্ধি নিয়ে মোদিকে নিশানা করে ট্যুইট মিমির