বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

খুশির হাওয়া বলিউডে! পুত্রসন্তানের মা হলেন নীতি মোহন, সোশ্যাল মিডিয়ায় আবেগপ্রবণ পোস্ট নিহারের

০১:১০ পিএম, জুন ৩, ২০২১

খুশির হাওয়া বলিউডে! পুত্রসন্তানের মা হলেন নীতি মোহন, সোশ্যাল মিডিয়ায় আবেগপ্রবণ পোস্ট নিহারের

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

[caption id="attachment_16942" align="alignnone" width="1000"]খুশির হাওয়া বলিউডে! পুত্রসন্তানের মা হলেন নীতি মোহন, সোশ্যাল মিডিয়ায় আবেগপ্রবণ পোস্ট নিহারের খুশির হাওয়া বলিউডে! পুত্রসন্তানের মা হলেন নীতি মোহন, সোশ্যাল মিডিয়ায় আবেগপ্রবণ পোস্ট নিহারের [/caption]

প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ার মধ্যে অন্যতম স্থানে রয়েছে ইন্সটাগ্রাম। ইন্সটাগ্রামের মাধ্যমে তারকারা তাদের কথা তাদের ভক্তদের কাছে পৌঁছে দেয়। আর এভাবেই তাঁরা আরও জনপ্রিয় হয়ে উঠছে নেটিজেনদের কাছে। আর এবার এক খুশির খবর সোশ্যাল মিডিয়ায় জানালেন নিহার পান্ডিয়া। গতকালই নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল থেকে নিহার পোস্ট করে জানান যে নীতি মোহন পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। আর এই খুশির খবর শুনে তার ভক্তরা সোশ্যাল মিডিয়ায় তাঁকে অভিনন্দন জানিয়েছেন।

[caption id="attachment_16944" align="alignnone" width="1000"]খুশির হাওয়া বলিউডে! পুত্রসন্তানের মা হলেন নীতি মোহন, সোশ্যাল মিডিয়ায় আবেগপ্রবণ পোস্ট নিহারের খুশির হাওয়া বলিউডে! পুত্রসন্তানের মা হলেন নীতি মোহন, সোশ্যাল মিডিয়ায় আবেগপ্রবণ পোস্ট নিহারের [/caption]

উল্লেখ্য নিহার ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে নিহার তাঁর স্ত্রী নীতি কে কপালে চুম্বন দিচ্ছেন। এবং ছবি ক্যাপশনে লেখেন, “আমার সুন্দরী স্ত্রী আমাদের ছোট ছেলেকে বাবা আমাকে যা শিখিয়েছে তা শেখানোর সুযোগ দিয়েছে। সে প্রতিদিন আমার জীবনে আরও বেশি বেশি ভালবাসা ছড়িয়ে দিয়ে চলেছেন। সবচেয়ে গুরুত্বপূর্ণ, নীতি এবং আমাদের নবজাতক উভয়ই স্বাস্থ্যকর এবং সুস্থ আছে।“ এরই সাথে তিনি লেখেন, “আজ মুম্বাইয়ের এই মেঘলা / বৃষ্টির দিনে, আমরা আমাদের 'সন-রাইজ' প্রত্যক্ষ করেছি। দেখুন পোস্ট টি..

https://www.instagram.com/p/CPntVtOJFat/

প্রসঙ্গত ২০১৯ সালের ১৫ ফেব্রুয়ারি নীহার পান্ডিয়া ও জনপ্রিয় গায়িকা নীতি মোহন এর বিবাহ হয়। হায়দরাবাদের ফলকনামা প্যালেসে তাদের বিয়ের অনুষ্ঠান বেশ ধুমধাম করে অনুষ্ঠিত হয়েছিল। তারপরই তাঁরা তাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন ইন্সটাগ্রামে ছবি পোস্ট করে তাঁরা মা-বাবা হতে চলেছে এই খবর ঘোষণা করে। ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ১+১=৩ লিখে জানান তিনি মা হতে চলেছেন।

https://www.instagram.com/p/CLTYRjFh5lb/