যাত্রীর ছিনতাই হওয়া পার্স ও মোবাইল মাত্র ১৫ মিনিটেই ফেরাল পুলিশ!

যাত্রীর ছিনতাই হওয়া পার্স ও মোবাইল মাত্র ১৫ মিনিটেই ফেরাল পুলিশ!
যাত্রীর ছিনতাই হওয়া পার্স ও মোবাইল মাত্র ১৫ মিনিটেই ফেরাল পুলিশ!

মালদাঃ নিজস্ব প্রতিনিধিঃ মালদা জেলা ট্রাফিক পুলিশের তৎপরতায় ছিনতাই হওয়া পার্স ও মোবাইল ফোন ১৫ মিনিটের মধ্যেই ফিরে পেলেন এক মহিলা। এই ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার মালদা শহরের রথবাড়ি মোড়ে।

মালদা জেলা ট্রাফিক পুলিশ ওসি বিটুল পাল এই ঘটনা সম্পর্কে জানান যে, বৃহস্পতিবার দুপুরে দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট থানার কাদিরপুর এলাকার বাসিন্দা সুতপা দাস ইংরেজবাজারের রথবাড়ি মোড় থেকে একটি বেসরকারি বাসে উঠেছিলেন। বাসে উঠে তিনি দেখেন, ব্যাগের চেইন খোলা এবং ব্যাগের ভিতর হাত দিয়ে দেখেন টাকার ব্যাগ সহ তাঁর মোবাইল ফোন নেই।

বিষয়টি কিছুক্ষণের মধ্যেই জানাজানি হয়। এরপর বিষয়টি ওই এলাকায় থাকা কর্তব্যরত ট্রাফিক পুলিশকে পুরো বিষয়টি জানালে, তাঁরা দেরি না করে, খোঁজাখুঁজি শুরু করেন। এরপর তাঁদের তৎপরতাতেই মাত্র ১৫ মিনিটের মধ্যেই হারিয়ে যাওয়া পার্স ও মোবাইল ফোন উদ্ধার হয়।

প্রাথমিকভাবে জানা গেছে, ওই মহিলা যখন বাসে উঠেছিলেন, তখনই তাঁর ব্যাগের চেইন খুলে কেউ পার্স ও মোবাইল ফোন তুলেন নেয়। তবে, ছিনতাই করলেও, সেগুলি নিয়ে পালাতে না পেরে, রাস্তার ধারে ফেলে দেয়। পরে, ট্রাফিক পুলিশ খবর পেয়ে খোঁজাখুঁজি শুরু করলে, সেগুলি উদ্ধার হয় এবং পরে তা ওই মহিলার হাতে তুলে দেওয়া হয়। জানা গেছে যে, ওই ব্যাগের ভিতর আড়াই হাজার টাকা ও মোবাইল ফোন ছিল। এদিকে হারানো জিনিস এত দ্রুত ফেরত পেয়ে, স্বভাবতই খুশি সুতপা দাস। তিনি জেলা ট্রাফিক পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.