করোনা বৈঠকে ক্ষুব্ধ হলেন প্রধানমন্ত্রী! ভুলের জন্য ক্ষমা চাইলেন কেজরিওয়াল

করোনা বৈঠকে ক্ষুব্ধ হলেন প্রধানমন্ত্রী! ভুলের জন্য ক্ষমা চাইলেন কেজরিওয়াল
করোনা বৈঠকে ক্ষুব্ধ হলেন প্রধানমন্ত্রী! ভুলের জন্য ক্ষমা চাইলেন কেজরিওয়াল

বংনিউজ২৪x৭ ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। প্রতিদিন সংক্রমণের নয়া রেকর্ড তৈরি হচ্ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়েছে মারণ করোনা। আর এই ভয়ঙ্কর পরিস্থিতি নিয়ে গতকাল কেন্দ্রীয় একাধিক মন্ত্রী এবং ১১টি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলের প্রশাসকদের নিয়ে একটি জরুরি ভার্চুয়াল বৈঠক করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর এই ভার্চুয়াল বৈঠকে দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিওয়ালের রীতি বিরোধী পদক্ষেপের কারণে ক্ষুব্ধ হন প্রধানমন্ত্রী।

প্রসঙ্গত জানা গেছে, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ওই ভার্চুয়াল বৈঠকের সরাসরি সম্প্রচার করছিলেন। যা রীতি বিরোধী। উল্লেখ্য বৈঠকে অরবিন্দ কেজরিওয়াল তার বক্তব্যে বলেন, কোভিড নিয়ন্ত্রণের জন্য একটি জাতীয় পরিকল্পনা রয়েছে বলে তিনি মনে করেন। আর সেই পরিকল্পনা অনুযায়ী কেন্দ্র ও রাজ্য সরকার একসাথে কাজ করতে পারবে বলে তিনি বলেন। অন্যদিকে কেজরিওয়ালের বক্তব্যে বাধা দিয়ে প্রধানমন্ত্রী ক্ষুব্ধ হয়ে বলেন, তাদের এই ইন হাউজ মিটিং সরাসরি সম্প্রচার করছেন একজন মুখ্যমন্ত্রী। এবং যা প্রটোকল বিরোধী বলে জানান প্রধানমন্ত্রী। তিনি বলেন সকলকে সংযত থাকা দরকার। অন্যদিকে বিষয়টি বুঝতে পেরে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ক্ষমা প্রার্থনা করেন। এবনহ তিনি বলেন, ভবিষ্যতে তিনি এবিষয়ে সতর্ক থাকবেন।

উল্লেখ্য আপাতত দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ কোটি ৬৬ লক্ষ ১০ হাজার ৪৮১ জন। স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, আপাতত মৃতের সংখ্যা ১ লক্ষ ৮৯ হাজার ৫৪৪ জন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ২ হাজার ৬২৪ জনের। গত ২৪ ঘণ্টায় দেশে করোনামুক্ত হয়েছেন ২ লক্ষ ১৯ হাজার ৮৩৮ জন। যা দৈনিক আক্রান্তের থেকে অনেক অনেক কম। যার ফলে দেশের মোট অ্যাকটিভ কেস বেড়ে দাঁড়াল ২৫ লক্ষ ৫২ হাজার ৯৪০ জন। দেশে এখনও পর্যন্ত সবমিলিয়ে সুস্থ হয়েছেন ১ কোটি ৩৮ লক্ষ ৬৭ হাজার ৯৯৭ জন। এখনও পর্যন্ত দেশে মোট টিকা পেয়েছেন ১৩ কোটি ৮৩ লক্ষ ৭৯ হাজার ৮৩২ জন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.