শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

শাহরুখ, আমির, সলমন এই তিন খানের বডিগার্ডদের মাইনে কত জানেন? শুনলে চোখ উঠবে কপালে

০১:০৮ পিএম, সেপ্টেম্বর ৩০, ২০২১

শাহরুখ, আমির, সলমন এই তিন খানের বডিগার্ডদের মাইনে কত জানেন? শুনলে চোখ উঠবে কপালে

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বলিউডে স্টারদের যেমন চমক ঠিক তেমনই তাদের আশেপাশে বিভিন্ন জিনিসের রয়েছে আলাদায় চমক। সবচেয়ে বেশি নজরে পড়ে তাদের বডিগার্ড দের। বডিগার্ড দের স্টাইল, ড্রেস, সবকিছুর স্টাইলই আলাদা। তাদের এই স্টাইল বজায় রাখার জন্য দরকার মোটা টাকা। আর সেই মোটা টাকা দেন বলিউড তারকারা। বলিউড তারকাদের বডিগার্ডের মাসিক বেতন শুনলে চোখ উঠবে কপালে।

এই তালিকায় শীর্ষে রয়েছেন বলিউডের কিং খান। সবচেয়ে বেশি বেতন শাহরুখ খানের বডিগার্ড রবির। প্রায় ১০ বছর ধরে বাদশার সঙ্গে কাজ করছেন তার বডিগার্ড। বার্ষিক বেতন ২.৫ কোটি। বিগ বির বডিগার্ডের নাম জিতেন্দ্র শিন্ডে। তার বেতন ১.৫ কোটি। বহুদিন ধরে বিগ বির বডিগার্ড হিসেবে কাজ করছেন তিনি। বলিউডে সবচেয়ে জনপ্রিয় বডিগার্ড হলেন সলমন খানের সেরা। ইতিমধ্যেই সেরা সলমন খানের সঙ্গে বহু প্রজেক্টে কাজ সেরেছেন। সেরার বার্ষিক বেতন ২ কোটি। বলিউড অভিনেত্রী ও বিরাট কোহলির স্ত্রী অনুষ্কার বডিগার্ডের নাম সোনু। তার বার্ষিক বেতন ১.২ কোটি।

আমির খানের বডিগার্ডের নাম যুবরাজ। তার বার্ষিক বেতন ২ কোটি। বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী দীপিকার বডিগার্ডের নাম জালাল। তার বার্ষিক বেতন ১.২ কোটি। বলিউডের খিলাড়ির বডিগার্ডের নাম শ্রেশয় থেলে। বহুদিন ধরে অক্ষয়ের সঙ্গে আছেন তিনি। তার বার্ষিক বেতন ১.২ কোটি। হৃত্বিক রোশনের বডিগার্ডের নাম ময়ূর শেট্টিগর। তিনিও বহুদিন ধরে অভিনেতার ছায়াসঙ্গী হিসেবে রয়েছেন। তার বার্ষিক বেতন ১.২ কোটি।