শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

‘নুসরত প্রসঙ্গ এড়িয়ে গেলেন মিমি!’ মিমি-নুসরতের সম্পর্ক নিয়ে বাড়ছে জল্পনা

০৬:৩৪ পিএম, জুন ২২, ২০২১

‘নুসরত প্রসঙ্গ এড়িয়ে গেলেন মিমি!’ মিমি-নুসরতের সম্পর্ক নিয়ে বাড়ছে জল্পনা

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে অন্যতম হলেন টলিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান ও মিমি চক্রবর্তী।

সোশ্যাল মিডিয়ায় দুজনেই বেশ সক্রিয়। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় ছবি ভিডিও পোস্ট করে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তাদের ভক্তের সংখ্যাও অনেক। এই দুই অভিনেত্রীর বন্ধুত্বের কথা সকলেই জানেন। এমনকি তারা একে অপরকে বনুয়া বলে ডাকতেন। তারা বহু সময় একসঙ্গে কাটিয়েছেন, পার্টি করেছেন এমনকি নুসরতকে আইবুড়োভাতও খাওয়ান মিমি। তবে বর্তমানে তাদের সম্পর্কে চিড় লক্ষ্য করা গেছে। মূলত নিখিলের সাথে নুসরতের বিচ্ছেদ ও নুসরত-যশের সম্পর্ক বৃদ্ধি পাওয়ার সাথে সাথে নুসরত ও মিমির মধ্যে দুরত্ব তৈরি হয়েছে বলেই শোনা যাচ্ছে। অনেকের মতে মিমি যশকে পছন্দ করতেন, আর সেই কারণেই নুসরত-যশের সম্পর্কে গড়ে ওঠায় হয়ত মিমি সরে এসেছেন বলেই মনে করছেন অনেকে।

অন্যদিকে নুসরতের মা হওয়ার কথা জেনেই মিমি কে শুভেচ্ছা বার্তা দিতেও দেখা যায়নি। বর্তমানে মিমির বদলে নুসরতে বন্ধু মহলে শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তনুশ্রী চক্রবর্তীকে লক্ষ্য করা যাচ্ছে। আর এরই মাঝে নুসরত প্রসঙ্গে প্রশ্ন করলে এরিয়ে গেলেন অভিনেত্রী তিথা সাংসদ মিমি চক্রবর্তী। এদিন কসবার KMC-র অফিসে তৃতীয় লিঙ্গ, প্রতিবন্ধী সহ দুঃস্থদের টিকাকরনের সাথে সাথে করোনা টিকা নেন মিমিও।

করোনা টিকা নিতে ভয় পাচ্ছেন অনেকেই। তাই তাদের ভয় কাটাতে সকলের সঙ্গে এদিন টিকা নেন মিমি। অন্যদিকে এদিন নুসরত প্রসঙ্গে মিমি কে প্রশ্ন করলে, মিমি সাংবাদিকদের প্রশ্নের উত্তর এরিয়ে যান। বলেন, অন্য বিষয়ে কথা বলছেন, এবিষয়ে অন্যসময় কথা বলবেন। এই এড়িয়ে যাওয়া আরও জল্পনা বাড়াচ্ছে! এছাড়া এদিন প্রায় ১৫০জন ভ্যাকসিন নিয়েছে। এরই সঙ্গে এবার বাড়ি বাড়ি গিয়ে প্রবীণদের ভ্যাকসিন দেওয়া হবে বলে জানান মিমি।