শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

‘পায়ের সমস্যা থাকবে, আমি ম্যানেজ করে নেব, মিটিং নষ্ট হবে না’, হাসপাতালের বেডে শুয়ে বার্তা মমতার

০৩:৫৩ পিএম, মার্চ ১১, ২০২১

‘পায়ের সমস্যা থাকবে, আমি ম্যানেজ করে নেব, মিটিং নষ্ট হবে না’, হাসপাতালের বেডে শুয়ে বার্তা মমতার

বংনিউজ২৪x৭ডিজিটাল ডেস্কঃ বুধবার নন্দীগ্রাম আসনের জন্য নির্বিঘ্নেই হলদিয়ায় মনোনয়ন জমা দেন মুখ্যমন্ত্রী। প্রথমে তাঁর মনোনয়নপত্র জমা দিয়ে কলকাতায় ফিরে যাওয়ার কথা থাকলেও, পরে তিনি সিদ্ধান্ত পরিবর্তন করেন এবং নন্দীগ্রামেই থাকার সিদ্ধান্ত নেন।

এরপর বুধবারই নন্দীগ্রামে ভোট প্রচারে গিয়ে আহত হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে তড়িঘড়ি গ্রিন করিডর করে এনে ভর্তি করা হয়েছে এসএসকেএম হাসপাতালে।

এদিকে বাংলায় আসন্ন বিধানসভা নির্বাচনে, ভোটের আবহে নন্দীগ্রামে প্রচারে গিয়ে মুখ্যমন্ত্রীর আহত হওয়ার ঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছে রাজ্য-রাজনীতি। ইতিমধ্যেই নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করা হয়েছে রাজ্য তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে।

অন্যদিকে, আজ এসএসকেএম হাসপাতালের বেড থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভিডিও বার্তা পাঠিয়েছেন। সেই বার্তায় তিনি জানিয়েছেন যে, ‘‘আমার হাড়ে চোট আছে, লিগামেন্টেও চোট আছে। মাথায় খুব জোরে কাল লেগেছিল। বনেটের উপর দাঁড়িয়ে আমি নমস্কার করছিলাম। তখনই জোরে চাপ আসে। তাতে পুরো গাড়িটা আমার পায়ের উপর চেপে যায়। সবার কাছে আমি অনুরোধ করব সকলে সংযত থাকুন, শান্ত থাকুন, ভালো থাকুন। আর এমন কিছু করবেন না, যাতে সাধারণ মানুষের অসুবিধা হয়। আশা করি, আমি হয়ত আবার ২-৩ দিনের মধ্যে ফিল্ডে ফিরতে পারব। তবে, পায়ের সমস্যা থাকবে, আমি ম্যানেজ করে নেব। আমার মিটিং কিছুই বাদ দেব না। হয়তো হুইলচেয়ারে করে ঘুরতে হবে। সেটাতে আমাদের সহযোগিতা চাইব।’’

https://www.facebook.com/AITCofficial/videos/159649219323843