করোনা আবহে আর্থিক সমস্যা মেটাতে রাখি বিক্রি করছেন হিন্দি সিরিয়ালের জনপ্রিয় এই অভিনেত্রী

Image Source : Google

বংনিউজ বিনোদন ডেস্কঃ দিন দিন বাড়ছে করোনা সংক্রমণ সংখ্যা। দেশজুড়ে করোনা ভয়ানক রূপ ধারণ করছে। লকডাউন শিথিল হলেও বন্ধ বেশির ভাগ শুটিং এর কাজ। এর ফলে সমস্যায় পড়ছেন বলিউড টেলিজগতে কর্মরত বিভিন্ন অভিনেত্রী। বিভিন্ন ধারাবাহিকে পার্শ্বচরিত্রে কাজ করেন বন্দনা বিথলানি। সম্প্রতি জনপ্রিয় সিরিয়াল হামারি বহু সিল্ক’-এর জানকী জোশীর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এর আগেও জনপ্রিয় সিরিয়াল সাথ নিভানা সাথিয়া সিরিয়ালে গোপী বহুর মা এর চরিত্রে অভিনয় করেন তিনি।

কিন্তু বর্তমানে করোনা আবহে বন্ধ কাজ। ফলে অর্থ সংকটে ভুগছেন বন্দনার গোটা পরিবার। তাই এই সময় পরিবারে আর্থিক সমস্যা মেটাতে তিনি রাখি তৈরির কাজ শুরু করেছেন। তিনি আশা করেছেন রাখি বিক্রি করলে তার অভাব কিছুটা মিটবে। তিনি বলেন ” ২০১৯ সালে মে মাস থেকে অক্টোবর মাস পর্যন্ত একটি সিরিয়ালে কাজ করেছিলাম কিন্তু পুরো টাকা পাইনি। যা জমানো টাকা ছিল তা প্রায় শেষ। একবছর ধরে বাড়িতেই আছি। এছাড়া আমার স্বামীও নাট্য অভিনেতা কিন্তু তার কাজও বন্ধ। সংসার চালাতে হিমসিম খাচ্ছি। তাছাড়াও বাচ্চাদের পড়াশোনা, স্কুলের ফিস আছেই”।

তাই তিনি অভাব মেটাতে এই পদক্ষেপ নিয়েছেন। তিনি জানান যদিও ২০১৯ এ নভেম্বর মাসে একটি সিরিয়ালে সুযোগ পান কিন্তু করোনা আবহে সেই কাজ আপাতত বন্ধ।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.