শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

ছোট্ট হাতে রুটি বানানো এই কিশোরীর সরলতা ও মিষ্টি হাসিতে মাত নেটদুনিয়া! রইল ভিডিও

০১:১৪ পিএম, জুন ৪, ২০২১

ছোট্ট হাতে রুটি বানানো এই কিশোরীর সরলতা ও মিষ্টি হাসিতে মাত নেটদুনিয়া! রইল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল কত কিছুই না ভাইরাল হয়ে ওঠে! সে যে কোনও চমকপ্রদক ছবি হোক বা ভিডিও! তা দেখে তাক লেগে যায় নেটিজেনদের। সম্প্রতি প্রকাশ্যে এল এমনই এক ভিডিও। যেখানে ছোট্ট হাতে একের পর এক রুটি বানাতে দেখা গিয়েছে এক কিশোরীকে। সেই সঙ্গে তার ঠোঁটে লেগে রয়েছে মৃদু এক হাসি। তবে আশ্চর্যের বিষয় এই যে প্রতিটি রুটিই এক্কেবারে 'পারফেক্ট' গোলাকার!

ভিডিওটি জ্যাসমিন সাইনি নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে, এক মনে রুটি বানিয়ে চলেছে কিশোরীটি৷ তার যে ভিডিও তোলা হচ্ছে তা সে আন্দাজও করেনি। পরে যখন তার নজরে এল বিষয়টি, তখনই একমুখ হাসিতে ভরিয়ে দিল সে। হাসিমুখেই এরপর রুটি বানিয়ে যেতে দেখা গেল ওই কিশোরীকে। তবে সে কোথাকার বাসিন্দা বা কে ভিডিওটি তুলেছেন, সে বিষয়ে কিছুই জানা যায়নি।

[caption id="attachment_17139" align="alignnone" width="1280"]ছোট্ট হাতে রুটি বানানো এই কিশোরীর সরলতা ও মিষ্টি হাসিতে মাত নেটদুনিয়া! রইল ভিডিও ছোট্ট হাতে রুটি বানানো এই কিশোরীর সরলতা ও মিষ্টি হাসিতে মাত নেটদুনিয়া! রইল ভিডিও[/caption]

এই ভিডিওই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়া জুড়ে। ইতিমধ্যেই ২ মিলিয়নের বেশি মানুষ দেখেও ফেলেছেন তা। হাজারো কমেন্টে ভরে গিয়েছে ভিডিওটি। কিশোরীটির সরলতা এবং মুখের মিষ্টি হাসি দেখে মাত অধিকাংশ নেটিজেনই। তাকে 'সৌন্দর্যের সংজ্ঞা' বলেও অভিহিত করেছেন অনেকে। পাশাপাশি রুটি বানানোয় কিশোরীর দক্ষতা দেখে চমকপ্রদও হয়েছেন বহু নেটিজেন।

https://www.instagram.com/reel/CO-TLognv00/?utm_medium=copy_link