শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

বয়সকে হার না মেনে এই ভাবেই রোজকার করে চলেছেন এই বৃদ্ধ, মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

০৬:১২ পিএম, মার্চ ৫, ২০২১

বয়সকে হার না মেনে এই ভাবেই রোজকার করে চলেছেন এই বৃদ্ধ, মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে নানা ঘটনা উঠে আসে আমাদের সামনে। কখনো আনন্দদায়ক, কখনো অবাক করা ঘটনাও উঠে আসে। যা দেখে নেটিজেনরা হতবাক হয়ে যায়। আবার কখনো হেসেই সাড়া হয়। তবে কখনো কখনো সোশ্যাল মিডিয়ায় উঠে আসা অনেক ঘটনা শোকের ছায়াও ফেলে নেটিজেনদের মধ্যে। আর এবার এমন এক ঘটনা সামনে এলো যা দেখে আত্মনির্ভর হওয়া কাকে বলে তা সচক্ষে দেখা গেল।

https://twitter.com/alok_pandey/status/1367745567078506501

সম্প্রতি অলোক পান্ডে নামক এক ব্যাক্তি তার ট্যুইটারে একটি ভিডিও পোস্ট করে। যেখানে দেখা যায় একজন প্রবীণ চানা বিক্রি করছেন। নিজেকে আত্মনির্ভর করে তুলতে এটুকুও যথেষ্ট বলে মনে করা যেতে পারে। জানা গেছে ওই প্রবীণের নাম বিজয় পাল সিং। বয়স ৯৮ বছর। তিনি উত্তরপ্রদেশের লখনউ থেকে ৭৯ কিমি দূরে অবস্থিত রিয়াবারেলি তে বাস করেন।

প্রসঙ্গত এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে উঠেছে। এত বয়সেই নিজে আত্মনির্ভর থাকতে তিনি রাস্তার ধারে চানা বিক্রি করে অর্থ উপার্জন করেন। যা দেখে মুগ্ধ নেটিজেনরা। আর বৃহস্পতিবার, ডিস্ট্রিক ম্যাজিস্ট্রেট পুরস্কার হিসেবে নগদ ১১,০০০ টাকা সহ একটি সম্মানের শংসাপত্র, লাঠি ও একটি শালও তুলে দেন ওই প্রবীণের হাতে।