উল্টো দিকে বসে দিব্বি বাইক চালাচ্ছেন এই প্রবীণ! সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল

উল্টো দিকে বসে দিব্বি বাইক চালাচ্ছেন এই প্রবীণ! সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল
উল্টো দিকে বসে দিব্বি বাইক চালাচ্ছেন এই প্রবীণ! সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল / ছবি সৌজন্যে : Screengrab from Facebook Video Posted By @surav.pandit.5

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে নানা অবাক করা ঘটনা উঠে আসে আমাদের সামনে। কখনো কখনো তা ক্ষতিকর প্রভাবও ফেলে থাকে। আবার অনেক সময় আনন্দদায়ক, অবাক করা ঘটনাও উঠে আসে। যা দেখে নেটিজেনরা হতবাক হয়ে যায়। আবার কখনো হেসেই সাড়া হয়।

আর এবার আরো এক ভিডিও উঠে এলো সোশ্যাল মিডিয়ায়। যা দেখে অবাক নেটিজেনরা। সম্প্রতি Sourav Dandotiya নামে এক ব্যক্তি তার ফেসবুক অ্যাকাউন্ট এ একটি ভিডিও পোস্ট করেন। ভিডিও তে দেখা যাচ্ছে এক বছর ৭০ এর প্রবীণ উল্টো দিকে মুখ করে বসে বাইক চালাচ্ছেন। সামনের রাস্তা না দেখেই বাইক চালান ওই ব্যক্তি। যা দেখে হতবাক নেটিজেনরা। দেখুন ভিডিও টি..

এছাড়া ভিডিওতে দেখা যাচ্ছে ওই প্রবীণ এর পাশে আরও একজন বাইক চালিয়ে যাচ্ছেন। তিনিই তাঁকে রাস্তায় কোনো বাইক আসছে কি না বলে দিচ্ছেন বলে আন্দাজ করা হচ্ছে। আর সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। তবে এই ভিডিও কোনও ভালো প্রভাব ফেলছে না নেটিজেনদের মধ্যে। এই ভাবে বাইক চালানো কে কেন্দ্র করে যেকোন সময় বড় কোনও পথ দুর্ঘটনা ঘটতে পারে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.