টিকিট না পেয়ে এবার কী বিজেপিতে সোনালী গুহ? জল্পনা তুঙ্গে

টিকিট না পেয়ে এবার কী বিজেপিতে সোনালী গুহ? জল্পনা তুঙ্গে
টিকিট না পেয়ে এবার কী বিজেপিতে সোনালী গুহ? জল্পনা তুঙ্গে

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। আর তারই মাঝে এবার তৃণমূলে টিকিট না পেয়ে বিজেপিতে যোগ দিতে পারেন সাতগাছিয়ার তৃণমূল কংগ্রেসের বিদায়ী বিধায়ক সোনালী গুহ(Sonali Guha)। আজ শনিবার এমন ইচ্ছায় তিনি প্রকাশ করেছেন বলে জানা যাচ্ছে।

প্রসঙ্গত গতকাল শুক্রবারই মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি আসন্ন বিধানসভা ভোটের প্রার্থী তালিকা ঘোষণা করেন। আর তারপরেই জানা যায় এবার বিধানসভার টিকিট পাচ্ছেন না সাতগাছিয়ার বিধায়ক সোনালী গুহ। মুখ্যমন্ত্রী জানান সোনালী গুহ’র শারীরিক অসুস্থতার কারণে তাঁকে নির্বাচন থেকে দূরে রাখা হয়েছে। তাঁর হাই সুগার রয়েছে। তবে এপ্রসঙ্গে সোনালী গুহ জানিয়েছেন, তাঁর সুগার কখনো হাই, আবার কখনো লো থাকে, তিনি এমনিতে সুস্থ। এছাড়া তিনি জানান মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি কে তিনি নিজের মায়ের থেকেও বেশি ভালো বাসেন। আর সেকারণেই এবার নির্বাচনে টিকিট না পেয়ে একপ্রকার অভিমান প্রকাশ করেছেন তিনি।

এমনকি তিনি টিকিট না পাওয়ায় কান্নায় ভেঙে পড়েছিলেন। অন্যদিকে জানা যাচ্ছে, তিনি মুকুল রায়ের সাথে একপ্রকার কথা বলে রেখেছেন ইতিমধ্যেই। তিনি বিজেপিতে যোগ দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন বলে জানা যাচ্ছে। দুঃখ পেয়েই বিজেপিতে যোগ করছেন বলেই জানান তিনি। তবে তিনি বিজেপির প্রার্থী না হয়ে নির্বাচনী প্রচারে যোগ দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। সুত্র মারফৎ জানা যাচ্ছে, রবিবার নরেন্দ্র মোদীর ব্রিগেডের সভাতেই বিজেপিতে যোগ দিতে পারেন সোনালী গুহ। এবিষয়ে মুকুল রায় জানান, এবিষয়ে দল সিদ্ধান্ত নেবে, অনেকেই টিকিট না পেয়ে দলে যোগ দেওয়ার কথা জানিয়েছেন বলেও জানান তিনি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.