শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সিঙ্গুরের পর এবার চণ্ডীতলা! নৃশংসভাবে খুন দাদা-বৌদি ও ভাইঝিকে, নেপথ্যে কি সম্পত্তি নিয়ে বিবাদ?

০৫:১৯ পিএম, ডিসেম্বর ৬, ২০২১

সিঙ্গুরের পর এবার চণ্ডীতলা! নৃশংসভাবে খুন দাদা-বৌদি ও ভাইঝিকে, নেপথ্যে কি সম্পত্তি নিয়ে বিবাদ?

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বেশিদিন নয়, মাত্র দিন চার আগেই সিঙ্গুরে ঘরে ঢুকে একই পরিবারের ৪ জনকে কুপিয়ে খুন করা হয়েছিল। এবার সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার চণ্ডীতলা। কুপিয়ে খুন করা হল একই পরিবারের ৩ জনকে। আর ঘাতক আত্মীয়ই।

সোমবার এই ঘটনাটি ঘটেছে হুগলির চণ্ডীতলায়। ইতিমধ্যেই এই ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে। তবে, এখনও মূল অভিযুক্ত পলাতক। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সকালে চণ্ডীতলার নৈটি এলাকার বাসিন্দা বছর ৪৫-এর সঞ্জয় ঘোষ, তাঁর স্ত্রী ৩৬ বছরের মিতালি এবং তাঁদের মেয়ে ১৭ বছরের মেয়ে শিল্পাকে কুপিয়ে খুন করে তাঁদের আত্মীয় শ্রীকান্ত ঘোষ।

সূত্র খবর, দীর্ঘদিন ধরেই সম্পত্তি নিয়ে খুড়তুতো ভাইয়ের সঙ্গে অশান্তি চলছিল তাঁর। একাধিকবার তা চরম আকার নেয়। অশান্তি মেটাতে সালিশি সভার আয়োজনও করা হয়েছিল। তাতে সাময়িকভাবে সমস্যা মিটলেও পরবর্তীতে নতুন করে ফের অশান্তির সৃষ্টি হয় তাঁদের মধ্যে। স্থানীয় সূত্রে খবর, শ্রীকান্ত ঘোষ সাত-আট মাস আগে মুম্বই থেকে এসেছিল।

আজ সকালে সঞ্জয়ের বাড়ি থেকে চিৎকার শুনতে পান প্রতিবেশীরা। সঙ্গে সঙ্গে তাঁরা ছুটে যান। গিয়ে দেখেন, রক্তে ভেসে যাচ্ছে ঘর। মেঝেতে ক্ষত-বিক্ষত অবস্থায় পড়ে রয়েছেন সঞ্জয়, মিতালি এবং তাঁদের মেয়ে। এদিকে, স্থানীয়রা জড়ো হওয়ার আগেই সেখান থেকে পালিয়ে যান মূল অভিযুক্ত।

ঘটনার খবর পেয়েই পুলিশ যায় মৃতের বাড়িতে। দেহগুলি উদ্ধার করে পাঠানো হয় ময়নাতদন্তে। ইতিমধ্যেই খুনের ঘটনায় জড়িত সন্দেহে শ্রীকান্তর দাদাকে আটক করেছে চণ্ডীতলা থানার পুলিশ। প্রাথমিকভাবে জানা গিয়েছে, সম্পত্তি নিয়ে বিবাদের কারণেই ঘোষ দম্পতি ও তাঁদের মেয়েকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে। তবে, কারণ নিয়ে এখনও ধন্দে পুলিশ। শুরু হয়েছে তদন্ত। সেই সঙ্গে মূল অভিযুক্তের সন্ধানে চলছে তল্লাশি। আজকের এই ঘটনা নিয়ে হুগলি জেলার পুলিশ সুপার আমনদীপ বলেন, ‘সম্পত্তি নিয়ে বিবাদের জেরে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জানা গিয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে।’

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগে গত ২ অক্টোবর সিঙ্গুরের নান্দায় একই পরিবারের চার জনকে খুন করে তাঁদেরই এক আত্মীয়। ঘটনার দিন বিকেলেই দু’জনকে আটক করা হয়। পরে আরও একজনকে গ্রেপ্তার করা হয়। তার পর আজ সোমবার চণ্ডীতলায় সিঙ্গুরের ঘটনারই পুনরাবৃত্তি হল।