শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

জনপ্রিয় হিন্দি গানে দেদার নাচ তিয়াসার, চশমা নিয়ে একাধিক প্রশ্ন নেট দুনিয়ায়

০৩:৫২ পিএম, সেপ্টেম্বর ২৩, ২০২১

জনপ্রিয় হিন্দি গানে দেদার নাচ তিয়াসার, চশমা নিয়ে একাধিক প্রশ্ন নেট দুনিয়ায়

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বাংলা টেলি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় সিরিয়াল কৃষ্ণকলি। তার মধ্যে জনপ্রিয় চরিত্র শ্যামা। অল্প দিনের মধ্যেই শ্যামা সকলের মনে জায়গা করে নিয়েছেন। শ্যামা ছাড়াও নিখিল ওরফে নীলও পৌঁছেছে জনপ্রিয়তার শীর্ষে। কৃষ্ণকলি সিরিয়ালের প্রত্যেকটি চরিত্র বাংলার প্রতিটি ঘরে স্থায়ি জায়গা করে নিয়েছেন। এছাড়াও সম্প্রতি সোনার বাংলা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে কৃষ্ণকলির ঝুলিতে এসেছে প্রচুর পুরস্কার।

তবে সিরিয়ালের শ্যামার সঙ্গে বাস্তবের তিয়াসার একটুও মিল নেই বললেই চলে। সিরিয়ালের চরিত্রটি যতটায় শান্ত বাস্তবের চরিত্রটি ঠিক ততটায় চঞ্চল। সম্প্রতি সেই রূপেই ধরা দিলেন অভিনেত্রী। হট প্যান্ট এবং পিঙ্ক চেক শার্ট। জনপ্রিয় হিন্দি গান সারা ইন্ডিয়াতে নেচে মাতালেন তিনি। ভিডিও উঠে আসতেই মুহূর্তেই ভাইরাল। বেশ পছন্দ ভক্তদের। তিয়াসা মাঝে মধ্যেই রিলে বিভিন্ন ভিডিও বানান। আর তাই দিন দিন বেড়েই যাচ্ছে তার ফলয়ার সংখ্যা।

https://www.instagram.com/p/CUAfPDEhQau/

তবে সম্প্রতি নাচের ভিডিওর পোস্টে মজার কমেন্টের মুখোমুখি হলেন তিনি। সকলের নজর কাড়ল তার চশমা। গোলাপি চশমা পরে এই গানে নাচতে দেখা গেল তাঁকে। একজন অনুরাগি প্রশ্ন করেই ফেললেন চশমাটা কি মদন দার। আসলে তিয়াসা মদন মিত্রের খুব কাছের লোক। ভোটের আগে এবং ভোটের পর তাঁকে বেশ কয়েকবার দেখা যায় মদন মিত্রের সঙ্গে।