পুরভোটের আগেই উতপ্ত হাওড়া! মাথা ফাটল বিজেপি কর্মীর

পুরভোটের আগেই উতপ্ত হাওড়া! মাথা ফাটল বিজেপি কর্মীর
পুরভোটের আগেই উতপ্ত হাওড়া! মাথা ফাটল বিজেপি কর্মীর

হাওড়া এবং কলকাতা পুরসভার ভোট আগামী মাসেই হতে পারে। এদিকে তার আগে উত্তপ্ত হয়ে উঠলো হাওড়া। এক বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। এই ঘটনায় শিবপুর থানায় প্রাথমিকভাবে অভিযোগ জানানো হয়েছে।

ওই বিজেপি কর্মী অমিত ঠাকুরের অভিযোগ, শনিবার রাতে তাঁকে ফোন করে ডাকা হয় কথা বলার জন্য। এরপরেই মুকেশ তিওয়ারি ও টিংকু নামের দুই স্থানীয় তৃণমূল কর্মী তাকে রাস্তায় ফেলে মারধর করতে শুরু করে। আচমকা তাকে রাস্তায় ধাক্কা দিয়ে ফেলে দেওয়ায় মাথা ফেটে যায় ওই বিজেপি কর্মীর।

নিগৃহীত যুবকের আরও অভিযোগ, এক অনুষ্ঠানে তিনি হাওড়ার পুরভোট নিয়ে বলতে গিয়ে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে সুর চড়িয়ে ছিলেন। তাতেই তার ওপর রেগে গিয়ে তৃণমূল কর্মীরা হামলা করে বলে দাবি করেন তিনি। প্রসঙ্গত, মুকেশ তিওয়ারি বহু পুরনো বিজেপি কর্মী ছিল, পরে জেডিইউ তে যোগ দেয়। পরবর্তীতে আবার তৃণমূল কংগ্রেসের যোগ দিয়েছে।

এই ঘটনায় শিবপুর থানা প্রাথমিকভাবে অভিযোগ জানানো হয়েছে। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে শিবপুর থানার পুলিশ।এই ঘটনায় এখনও পর্যন্ত কোনো তৃণমূল কংগ্রেসের উচ্চপদস্থ নেতা ও যে কর্মীদের বিরুদ্ধে অভিযোগ তাদের সঙ্গে কোনো রকম যোগাযোগ করা যায়নি।