বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

নববর্ষে ভোটের প্রচারে বেরিয়ে একরত্তির সঙ্গে নেচে মাতিয়ে দিলেন সায়নী ঘোষ! রইল ভিডিও

০৭:৫৫ পিএম, এপ্রিল ১৬, ২০২১

নববর্ষে ভোটের প্রচারে বেরিয়ে একরত্তির সঙ্গে নেচে মাতিয়ে দিলেন সায়নী ঘোষ! রইল ভিডিও

রাজ্যে চলছে 'ভোট উৎসব'! অর্থাৎ একুশের বিধানসভা নির্বাচন। ইতিমধ্যেই চার দফার ভোটগ্রহণ শেষ। বাকি রয়েছে আরও চার দফা। তবে এর মধ্যে বিভিন্ন রাজনৈতিক দলের প্রচার কিন্তু থেমে থাকেনি। জোরকদমে চলছে সে প্রচার। সবার মতোই নিজের প্রচার সারতে ব্যস্ত রয়েছেন সদ্য তৃনমূলে পা দেওয়া অভিনেত্রী সায়নী ঘোষও।

তৃণমূলে পা রাখা মাত্রই প্রার্থী ঘোষণা করা হয় সায়নীকে৷ চলতি বিধানসভা নির্বাচনে আসানসোল দক্ষিণের তৃণমূল পার্থী হিসাবে দেখা যেতে চলেছে সায়নীকে। এরপর প্রায় নিত্যদিনই তাঁকে দেখা গিয়েছে প্রচারের ময়দানে। কখনও তাঁকে দেখা গিয়েছে শাড়ির কুচি ধরে ছুটতে। কখনও বা নিয়ম ভেঙে আসানসোলের কয়লা খনিতে প্রবেশ করেছেন তিনি। এবার তাঁকে দেখা গেল, প্রচারে বেরিয়ে একরত্তি খুদের সঙ্গে নাচতে।

পয়লা বৈশাখ উপলক্ষ্যে আসানসোল দক্ষিণের তৃণমূল ছাত্র পরিষদের তরফ থেকে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান ও নাচ গানের আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানে নিজের প্রচারে হাজির ছিলেন সায়নীও। বিভিন্ন বাজনা সহযোগে পদযাত্রাতেও সামিল হন তিনি। সেখানেই একরত্তি এক বাচ্চা মেয়ের সঙ্গে নাচের তালে পা মেলাতে শুরু করেন সায়নী। নাচ শেষ হলে বাচ্চাটিকে জড়িয়েও ধরেন তিনি।

[embed]https://www.facebook.com/watch/?v=509070323806966[/embed]

সায়নীর এই নাচ বেশ উপভোগ করেন উপস্থিত আমজনতাও। হাততালি দিয়ে তা জানানও দেন সকলে। নিত্যদিন ভোটের প্রচারে বেরিয়ে নিত্যনতুন কাণ্ড-কারখানার মাঝেই সায়নীর নাচের এই ভিডিও-ও উঠে এল সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদেরও বেশ নজর কেড়েছে ভিডিওটি।