পুরভোটের আগে ত্রিপুরায় জনসংযোগ বাড়াতে মরিয়া তৃণমূল

পুরভোটের আগে ত্রিপুরায় জনসংযোগ বাড়াতে মরিয়া তৃণমূল
পুরভোটের আগে ত্রিপুরায় জনসংযোগ বাড়াতে মরিয়া তৃণমূল

ত্রিপুরায় নিজেদের আধিপত্য বিস্তার করতে মরিয়া হয়ে উঠেছে তৃণমূল। এর মধ্যেই ফের উত্তর-পূর্বের এই রাজ্যে জনসংযোগে জোর বাড়াচ্ছে ঘাসফুল শিবির। জানা গিয়েছে, আজ থেকে শুরু হয়েছে ত্রিপুরায় জনসংযোগ কর্মসূচি।চলবে ৩১ অক্টোবর পর্যন্ত।

এদিকে তৃণমূল জানিয়ে দিয়েছে, ত্রিপুরার আসন্ন পৌরসভা ভোটে লড়বেন তারা। তাই আসন্ন পুরসভা ও নগর ভোটকে সামনে রেখে তৃণমূলের এই কর্মসূচি। নভেম্বর মাসেই পুর ও নগর ভোট রয়েছে ওই রাজ্যে। তাই বিধানসভা নির্বাচনের আগে পুর ভোটে লড়াই করে নিজেদের পায়ের তলার জমি খানিকটা শক্ত করে নিতে চাইছে ঘাসফুল শিবির।

এই প্রসঙ্গে তৃণমূলের রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেব জানান, “মমতা বন্দ্যোপাধ্যায়কে সামনে রেখে তাঁর লড়াইয়ের বার্তাকে ছড়িয়ে দেওয়ার জন্য রাজ্যব্যাপী এই জনসংযোগ কর্মসূচি। মূলত বিভিন্ন হটস্পটে জনসংযোগ কর্মসূচি যেমন স্থানীয় নেতাদের নিয়ে মিটিং করে বিজেপি সরকারের বিভিন্ন ‘অগণতান্ত্রিক’ কাজকর্মের কথা তুলে ধরা হবে”। প্রতিটি ওয়ার্ড,গ্রাম, শহর ছাড়াও বিভিন্ন যানবাহনেও প্রচার চালানো হবে। তিনটি গোষ্ঠীতে বিভক্ত করে কাজ হবে। তার মধ্যে একটি গোষ্ঠীর নেতৃত্ব দেবেন সুস্মিতা দেব।অন্য দুটি গোষ্ঠীর নেতৃত্বে থাকবেন স্টিয়ারিং কমিটির আহ্বায়ক সুবল ভৌমিক এবং আশিসলাল সিং।