বুথের কাছে অস্ত্রহাতে ঘুরে বেড়াচ্ছে বিজেপি কর্মীরা! ভিডিও ট্যুইট করে চাঞ্চল্যকর অভিযোগ শশী পাঁজার

বুথের কাছে অস্ত্রহাতে ঘুরে বেড়াচ্ছে বিজেপি কর্মীরা! ভিডিও ট্যুইট করে চাঞ্চল্যকর অভিযোগ শশী পাঁজার / Image Source- Screengrab from Video Tweeted By @DrShashiPanja
বুথের কাছে অস্ত্রহাতে ঘুরে বেড়াচ্ছে বিজেপি কর্মীরা! ভিডিও ট্যুইট করে চাঞ্চল্যকর অভিযোগ শশী পাঁজার / Image Source- Screengrab from Video Tweeted By @DrShashiPanja

আট দফার নির্বাচনের প্রথম দফার নির্বাচন শুরু হয়েছে রাজ্যে। আজ রাজ্যের ৫ টি জেলায় ৩০ টি কেন্দ্রে চলছে ভোটগ্রহণ। এরমধ্যেই বেশ কিছু জেলায় তৃণমূল-বিজেপির রাজনৈতিক প্রতিহিংসার খবর প্রকাশ্যে এল। এদিকে আরেক চাঞ্চল্যকর অভিযোগ তুললেন তৃণমূল নেত্রী ড. শশী পাঁজা। ট্যুইটারে একটি ভিডিও পোস্ট করে তিনি অভিযোগ করেন বুথের আশেপাশে অস্ত্রহাতে ঘুরে বেড়াচ্ছে বিজেপি কর্মীরা।

নেত্রীর ট্যুইট করা ভিডিওতে, হাতে লাঠি এবং অস্ত্র নিয়ে বুথের কাছে ঘোরাঘুরি করতে দেখা গিয়েছে দুজনকে। নির্বাচন কমিশনকে উল্লেখ করে ট্যুইটে শশীর দাবী, “হাতে লাঠি এবং অস্ত্র নিয়ে বুথের ১০০ মিটারের মধ্যে ঘোরাফেরা করছে বিজেপি কর্মীরা। কমিশন কী করছে? ভোটারদের নিরাপত্তা দেওয়ার দায়িত্ব যে কেন্দ্রীয় বাহিনীর তারাই বা কোথায়?” তবে এই ঘটনাটি কোথায় ঘটেছে, তা উল্লেখ করেননি তৃণমূল নেত্রী।

প্রসঙ্গত, ভোটারদের ওপর প্রভাব দেখাচ্ছে কেন্দ্রীয় বাহিনী, এই অভিযোগে নির্বাচন কমিশনকে আজ নালিশ জানিয়েছে তৃণমূল কংগ্রেসও। আজ তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে নির্বাচন কমিশনে আসেন একটি দল। সেই দলে ছিলেন সুদীপ বন্দ্যোপাধ্যায়, ডেরেক ও’ব্রায়েন, প্রতিমা মন্ডল এবং মালা রায়। নির্বাচন কমিশনকে তৃণমূলের নালিশ, “ভোটারদের প্রভাবিত করছে সিআরপিএফ। চার জেলার ১৫টি বিধানসভা কেন্দ্রে প্রভাব তৈরির চেষ্টা চালানো হচ্ছে।” কমিশন সূত্রে খবর, আইটি সেল খতিয়ে দেখছে এই অভিযোগ।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.