শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

আবারও বিপ্লব দেবের রাজ্যে আক্রান্ত তৃণমূল! সুস্মিতা দেবের গাড়িতে হামলার অভিযোগ

০৪:১৮ পিএম, অক্টোবর ২২, ২০২১

আবারও বিপ্লব দেবের রাজ্যে আক্রান্ত তৃণমূল! সুস্মিতা দেবের গাড়িতে হামলার অভিযোগ

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আবারও একবার বিপ্লব দেবের রাজ্য ত্রিপুরায় আক্রান্ত তৃণমূল কংগ্রেস। এবার আক্রান্ত হলেন, তৃণমূলের রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেব। হামলা চালানো হয় তাঁর গাড়িতে। অভিযোগ তাঁর ব্যাগও ছিনতাই করা হয়েছে।

উল্লেখ্য, এদিন থেকেই ‘ত্রিপুরার জন্য তৃণমূল’ কর্মসূচি শুরু করেছে সেই রাজ্যের তৃণমূল নেতৃত্ব। সুস্মিতা দেব জানিয়েছেন যে, ‘ত্রিপুরার জন্য তৃণমূল’ কর্মসূচিতে তৃণমূল নেতাকর্মীরা মানুষের কাছে পৌঁছে যাবেন। তাঁরা ত্রিপুরার মানুষের কাছে তুলে ধরবেন, কীভাবে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উন্নয়ন করছেন। সাংসদ সুস্মিতা দেব অভিযোগ করেছেন যে, তাঁদেরকে ভয় পেয়েই এদিন এই হামলা চালিয়েছে বিজেপি। শুক্রবার তৃণমূলের কর্মসূচি শুরু হওয়ার পরেই হামলা চালানো হয় বলে অভিযোগ।

এই হামলা প্রসঙ্গে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে জানানো হয়েছে যে, এই হামলার পরেও তৃণমূল কংগ্রেস কোনভাবেই ভীত নয়। টুইট করে জানানো হয়েছে যে, ‘ত্রিপুরা রাজ্যে হিংসার এবং ঘৃণার রাজনীতি চলছে। তাঁরা সেই রাজ্যে শান্তি এবং প্রকৃত গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য লড়াই চালিয়ে যাবে।’

https://twitter.com/SushmitaDevAITC/status/1451444498072956929 https://twitter.com/AITC4Tripura/status/1451463012557017090 https://twitter.com/AITC4Tripura/status/1451473833433579523

অন্যদিকে, তৃণমূলের এই হামলার অভিযোগ সম্পূর্ণ উড়িয়ে দিয়েছেন সেই রাজ্যের বিজেপি নেত্রী অস্মিতা বণিক। তিনি বলেন, ‘দেশের ১০০ কোটির বেশি করোনা টিকাকরণ করার পড়ে এদিন মানুষকে ধন্যবাদ জানাতে আমাদের একটি পদযাত্রা ছিল। আমরা সেই নিয়েই ব্যস্ত ছিলাম। কারও ওপরে আক্রমণ করার মানসিকতা আমাদের নেই। তৃণমূল মিথ্যা অভিযোগ করেছে।