IPL 2020খেলার দুনিয়া

শেষ চারে টিকে থাকার জন্য আজ দিল্লির বিরুদ্ধে মারন কামর দেবে চেন্নাই

নিজস্ব সংবাদদাতাঃ আজ আইপিএলের পঞ্চম ডাবল হেডার ম্যাচের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হচ্ছে চেন্নাই ও দিল্লি। এই আইপিএলে দ্বিতীয়বার মুখোমুখি হচ্ছে চেন্নাই ও দিল্লি। প্রথম ম্যাচে প্রথম ম্যাচে দিল্লী ৪৪ রানে জয়লাভ করেছিল।

একের পর এক ম্যাচে এবার দুর্দান্ত পারফর্মেন্স শ্রেয়সের দল। অন্যদিকে ধোনির দলকে সবাই শক্তিশালী দল হিসেবেই জানে। তবে এবার তাদের দলের পারফর্মেন্স তেমন ভালো নয়। আগে মাত্র তিনটি ম্যাচে জয়ী হয়েছে এই দল। শ্রেয়াসের দলের কাছে আগে একবার হরে গিয়েছিল ধোনির দল।আরও একবার মুখোমুখি লড়বে এই দুই দল। তবে এবার নিজেদের প্রমাণ করতে চাইবেই চেন্নাই।

তবে টুর্নামেন্ট যত এগোবে ততই কাজ কঠিন হবে । পাশাপাশি টি-20-র মতো ফরম্যাটে পরিস্থিতি বদলাতেও সময় লাগে না । তা ভালোমতো বুঝতে পারছেন অভিজ্ঞ পন্টিং । তালিকার সবার উপরে দিল্লি ক্যাপিটালস আর নীচের দিকে চেন্নাই সুপার কিংস । এমন চিত্র আগে কখনও দেখা যায়নি । কিন্তু তালিকায় অবস্থান যাই থাকুক, চেন্নাইকেও হালকাভাবে নিতে নারাজ ক্যাপিটালস কোচ ।

আজ দু’টি দলের লক্ষ্য আলাদা । ম্যাচ জিতে পয়েন্ট টেবিলে জায়গা আরও পোক্ত করে প্লে অফে পা রাখতে মরিয়া দিল্লি ক্যাপিটালস । অন্যদিকে শেষ চারে নিজেদের দেখতে চাইছে চেন্নাই। তবে আর একটা হার মানেই শেষ চারে থাকার সুযোগও খোয়াবে চেন্নাই ।

আজকের ম্যাচটি সন্ধ্যে ৭.৩০ থেকে অনুষ্ঠিত হবে। শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই দল।পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা দিল্লীর বিরুদ্ধে আজ পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে থাকা চেন্নাইয়ের হাড্ডাহাড্ডি লড়াই।

দুই দলের সম্ভাব্য একাদশঃ

দিল্লী ক্যাপিটালস – শিখর ধাওয়ান, পৃথ্বী শ, অজিংক্য রাহানে/ঋষভ পান্ত, শ্রেয়াস আইয়ার, মার্কাস স্টোয়েনিস, অ্যালেক্স কেরি/শিমরন হেটমায়ার, অক্ষর প্যাটেল, কাগিসো রাবাড়া, আর আশ্বিন, অ্যানরিচ নর্থজে, তুষার দেশপাণ্ডে।

চেন্নাই সুপার কিংস – ফাফ ডু প্লেসিস, স্যাম কুরান, শেন ওয়াটসন, অম্বাতি রায়ডু, এমএস ধোনি, রবীন্দ্র জাদেজা, ডোয়েন ব্রাভো, কেদার যাদব/পীযূষ চাওলা, দীপক চাহার, শার্দূল ঠাকুর, কর্ণ শর্মা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

Back to top button