“বঙ্গের নারীরা সুরক্ষিত নয়” আজ নারীদিবসের দিন মুখ্যমন্ত্রীকে নিশানা দিলীপ ঘোষের

“বঙ্গের নারীরা সুরক্ষিত নয়” আজ নারীদিবসের দিন মুখ্যমন্ত্রীকে নিশানা দিলীপ ঘোষের
“বঙ্গের নারীরা সুরক্ষিত নয়” আজ নারীদিবসের দিন মুখ্যমন্ত্রীকে নিশানা দিলীপ ঘোষের / ফাইল ছবি

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। আর এরই মাঝে গতকাল ছিল প্রধানমন্ত্রীর ব্রিগেড সভা। আর তারপরেই আজ নারীদিবসের দিনে বাংলার নারীদের সুরক্ষা নিয়ে মুখ্যমন্ত্রীকে নিশানা করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

প্রসঙ্গত আজ নারীদিবস। আর নারীদিবসের উদেশ্যে আজ দিলীপ ঘোষ বলেন, আমাদের দেশে একটা দিন নারীদিবস হিসেবে নারীদের সম্মান করার প্রয়োজন পড়ে না। আমরা সর্বক্ষণ নারীদের সম্মান জানিয়ে থাকি। আমাদের দেশে নারীরা এগিয়ে রয়েছে। এছাড়া তিনি বলেন অতীতেও নারীরা সমান ভাবেই সম্মান পেয়ে এসেছে।

তবে তিনি নারীদিবসের দিনেও মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি কে নিশানা করতে পিছপা হননি। আজ নারীদিবসের দিনে তিনি মুখ্যমন্ত্রীকে নিশানা করে বলেন, আমাদের দেশের নারীরা সুরক্ষিত হলেও বঙ্গের নারীরা সুরক্ষিত নয়, এখানে নারীদের সম্মান নেই। তাদের সুরক্ষার কথা আগে ভাবতে হবে। এবিষয়ে আমাদের আরও সচেতন হতে হবে বলেই জানান দিলীপ ঘোষ। আসন্ন নির্বাচনের আগে এখন রাজ্য রাজনীতি সরগরম। কে হবে বাংলার শাসক তা নিয়ে চলছে লড়াই। শেষ হাসি কে হাসবে তা বলবে নির্বাচনের ফলাফল।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.