বিয়ের জন্য কেমন পাত্রী পছন্দ? নিজের মুখেই স্বীকার করলেন ‘সোনার ছেলে’ নীরজ চোপড়া

বিয়ের জন্য কেমন পাত্রী পছন্দ? নিজের মুখেই স্বীকার করলেন 'সোনার ছেলে' নীরজ চোপড়া / Image Source: Instgram @neeraj____chopra
বিয়ের জন্য কেমন পাত্রী পছন্দ? নিজের মুখেই স্বীকার করলেন 'সোনার ছেলে' নীরজ চোপড়া / Image Source: Instgram @neeraj____chopra

চলতি বছরের টোকিও অলিম্পিক্সে স্বর্ণালী ইতিহাস গড়েছেন ভারতের নীরজ চোপড়া। প্রথম ভারতীয় হিসেবে ট্র‍্যাক অ্যান্ড ফিল্ডে স্বাধীন ভারতের প্রথম পদক জিতেছেন তিনি। জ্যাভেলিন থ্রোয়ে সোনার পদক উঠেছে নীরজের গলায়। তারপরই সারা দেশজুড়ে ‘সোনার ছেলে’কে নিয়ে চর্চা! বর্তমানে ভারতের মহিলা মহলে তিনি ‘জাতীয় ক্রাশ’! তাই যথারীতি হাওয়ায় ভাসছে বেশ কিছু প্রশ্ন, নীরজ ঠিক সিঙ্গেল না কোনও গার্লফ্রেন্ড রয়েছে? বিয়ের জন্য কেমন পাত্রী তাঁর পছন্দ? ইত্যাদি নানা ব্যক্তিগত কৌতুহল দিনের পর দিন বেড়েই চলেছে। এবার সেই প্রসঙ্গেই মুখ খুলতে শোনা গেল ভারতের ‘গোল্ডেন বয়’কে।

খুব শিগগিরই নীরজকে দেখা যাবে ডান্স প্লাস সিজন ৬ শোতে। শো’টির সঞ্চালনার দায়িত্বে রয়েছেন রাঘব জুয়াল। সেই শো-র একটি প্রোমো বেশ ভাইরাল হয়েছে৷ সেখানে দেখা যাচ্ছে, ব্যক্তিগত সম্পর্ক নিয়ে নানা প্রশ্ন করা হচ্ছে নীরজকে। বলা হচ্ছে, বহু মহিলা অনুরাগীই তাঁর রাশিফলের সঙ্গে নিজের রাশির মেলাতে চান। যা শুনেই হেসে ফেলেন সোনাজয়ী অ্যাথলিট।

এরপরই অনুষ্ঠানের বিচারক পুনিত পাঠক নীরজের কাছে একটি সেই প্রতীক্ষিত প্রশ্নটি রাখেন। তারকা জ্যাভেলিন থ্রোয়ারকে পুনিত বলেন, “সব মেয়ের পক্ষ থেকে আমি আপনাকে একটি প্রশ্ন করতে চাই। আপনি কেমন মেয়ে পছন্দ করেন? বিয়ের জন্য কেমন পাত্রী পছন্দ?” তা শুনে নীরজের সাফ জবাব, “বর্তমানে সেরকম কিছু চাহিদা নেই। কিন্তু নিজে একজন খেলোয়াড় হওয়ায়, আমি চাই যে সেও একজন খেলোয়াড় হোক। নিজের কাজে ফোকাস রাখুক। এছাড়াও পরিবার এবং অন্যদের সম্মান করুন।” বলাই বাহুল্য, তা শুনে তাঁর মহিলা ভক্তদের কৌতুহল কিছুটা হলেও মিটল।

প্রসঙ্গত, ওই শো-র আরেকটি প্রোমোও বেশ ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, বেশ মজার ভঙ্গীতে আরেক বিচারক শক্তি মোহনকে প্রোপোজ করছেন নীরজ। এছাড়াও ওই শোতে নীরজকে ভাংড়া নাচতেও দেখা যায়। শোয়ের বিভিন্ন কলাকুশলীদের সঙ্গে নাচের তালে পা মেলান তিনি।