শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

ফুটফুটে পুত্র সন্তান এল নুসরতের কোলে, সদ্য মা কে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছায় ভরাল টলি পাড়া

০৬:১৪ পিএম, আগস্ট ২৬, ২০২১

ফুটফুটে পুত্র সন্তান এল নুসরতের কোলে, সদ্য মা কে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছায় ভরাল টলি পাড়া

দীর্ঘ প্রতীক্ষার অবসান। অবশেষে মা হলেন নুসরত জাহান। পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন তিনি। সি সেকশনে ভর্তি ছিলেন তিনি। ডাক্তারদের কড়া নজরে রয়েছেন অভিনেত্রী। এদিকে কথামত হসপিটালে ভর্তি থেকে গোটা সময় পাশে রয়েছেন অভিনেতা যশ। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী এবং সাংসদ নুসরত জাহান। কিছুক্ষণ আগেই তাকে ওটি তে নিয়ে যাওয়া হয়। এবং তারপরই পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী।

https://twitter.com/mimichakraborty/status/1430804040049364992

খুশির আমেজে ভাসছে টলিউড। নুসরতের পুত্রের আগমনে আনন্দে উচ্ছসিত গোটা টলি পাড়া। অভিনেত্রীকে শুভেচ্ছা জানালেন শ্রাবন্তী, মিমি, তনুশ্রী। মিমির সঙ্গে আলাদায় টান রয়েছে নুসরতের। গর্ভবতী হওয়ার সময় থেকে বরাবর পাশে থেকেছেন মিমি। আজ বনুয়ার জন্য মিমি লিখলেন " কাছে থাকলে জড়িয়ে ধরতাম। অনেক অভিনন্দন।" কিছুদিন আগে শুটিং এর কাজে ব্যস্ত হয়ে যান মিমি। তখন সময় দিতে পারেননি মিমি। বার বার প্রশ্ন উঠে এসেছে প্রাণের বোনুয়া বর্তমানে কোথায়।

[caption id="attachment_28632" align="aligncenter" width="1000"]শ্রাবন্তী স্টোরি শ্রাবন্তী স্টোরি [/caption]

আবার বর্তমানে মালদ্বীপে রয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী। সেখান থেকেই স্টোরি তে নুসরতের জন্য ছবি পোস্ট করে অভিনন্দন জানান সদ্য মা কে। পাশাপাশি একই ছবি শেয়ার করেন অভিনেত্রী তনুশ্রী। তিনিও অভিনন্দন জানান সদ্য মা কে।

https://twitter.com/tnusreec/status/1430811603285413895