শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

বিশ্বকর্মা পুজোর দিনই মর্মান্তিক দুর্ঘটনা নদীয়ায়! গাড়ির ধাক্কায় মৃত্যু তিন বছরের শিশুর

০৩:২৮ পিএম, সেপ্টেম্বর ১৭, ২০২১

বিশ্বকর্মা পুজোর দিনই মর্মান্তিক দুর্ঘটনা নদীয়ায়! গাড়ির ধাক্কায় মৃত্যু তিন বছরের শিশুর

নিজস্ব প্রতিনিধি, নদীয়াঃ মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ গেল মাত্র তিন বছরের এক শিশুর। আজ নদীয়ার কৃষ্ণনগরে এক চারচাকা প্রাইভেট গাড়ি সজোরে ধাক্কা মারে ওই শিশুটিকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই শিশুর।

সূত্রের খবর, এদিন নবদ্বীপের কৃষ্ণনগর কোতোয়ালি থানার নতুন পাড়া এলাকায় তিন বছরের শিশুপুত্র পৃথ্বী রাজ কর্মকার রাস্তার পাশেই দাঁড়িয়ে ছিল। নবদ্বীপ থেকে কৃষ্ণনগর দিকে আসা একটি চারচাকা প্রাইভেট গাড়ি দ্রুতগতিতে এসে, সজোরে ওই শিশুকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই শিশুর। এরপরে পরিস্থিতি বেগতিক দেখে, গাড়ি থামিয়ে পালিয়ে যায় ঘাতক গাড়ী চালক।

এরপরই উত্তেজিত জনতা প্রথমে গাড়িটিকে ভাঙচুর করে। পরে নবদ্দীপ কৃষ্ণনগর রাজ্য সড়ক অবরোধ করে এলাকাবাসী। দুর্ঘটনার খবর পেয়েই, ঘটনাস্থলে আসে কোতোয়ালি থানার পুলিশ। এসে মৃতদেহটি উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে পাঠায়।

স্থানীয় বাসিন্দাদের দাবি, এই রাস্তা দিয়ে লাগামছাড়া গতিতে গাড়ি যাতায়াত করে সবসময়। তাঁদের দাবি, গাড়ির গতি কমানোর ক্ষেত্রে অবিলম্বে প্রশাসন যেন ব্যবস্থা গ্রহণ করে। পুলিশ ঘটনাস্থলে এসে এলাকাবাসীর দাবি আগামীদিনে কার্যকারী করার আশ্বাস দিলে, অবশেষে অবরোধ তুলে নেয় স্থানীয়রা। এদিকে, তিন বছরের এই শিশুর মৃত্যুতে রীতিমতো শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়।