শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

জমাইষষ্ঠীর পরই সোশ্যাল মিডিয়ায় খুশির খবর নিয়ে হাজির তৃণা সাহা ওরফে গুনগুণ!

১২:০৫ পিএম, জুন ১৮, ২০২১

জমাইষষ্ঠীর পরই সোশ্যাল মিডিয়ায় খুশির খবর নিয়ে হাজির তৃণা সাহা ওরফে গুনগুণ!

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে অন্যতম হলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী তৃণা সাহা।

[caption id="attachment_19133" align="alignnone" width="1200"]জমাইষষ্ঠীর পরই সোশ্যাল মিডিয়ায় খুশির খবর নিয়ে হাজির তৃণা সাহা ওরফে গুনগুণ! জমাইষষ্ঠীর পরই সোশ্যাল মিডিয়ায় খুশির খবর নিয়ে হাজির তৃণা সাহা ওরফে গুনগুণ![/caption]

সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তের সংখ্যাও অনেক। ইন্সটাগ্রাম হ্যান্ডেলে তাঁর ফলোয়ারস সংখ্যা ১.৩ মিলিয়ন মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানা ছবি, ভিডিও পোস্ট করে থাকেন তিনি। বর্তমানে তিনি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’ তে গুনগুণ চরিত্রে অভিনয় করছেন।

[caption id="attachment_19134" align="alignnone" width="1280"]জমাইষষ্ঠীর পরই সোশ্যাল মিডিয়ায় খুশির খবর নিয়ে হাজির তৃণা সাহা ওরফে গুনগুণ! জমাইষষ্ঠীর পরই সোশ্যাল মিডিয়ায় খুশির খবর নিয়ে হাজির তৃণা সাহা ওরফে গুনগুণ![/caption]

আর এবার এই সিরিয়াল সংক্রান্ত একটি খুশির খবর নিজের ভক্তদের সাথে শেয়ার করলেন অভিনেত্রী। সম্প্রতি ৩০০ পর্ব অতিক্রম করেছে ‘খড়কুটো’ ধারাবাহিকটি। আর সেকথায় সোশ্যাল মিডিয়ায় জানালেন অভিনেত্রী তৃণা সাহা। তৃণা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। এবং ভিডিও এর ক্যাপশনে লিখেছেন, আপনাদের আশীর্বাদ এবং ভালবাসা ব্যতীত ৩০০ টি পর্ব সম্পন্ন হত না। ধন্যবাদ বন্ধুরা আপনাদের হৃদয়ে আমাদের জায়গা দেওয়ার জন্য। দেখুন পোস্টটি..

https://www.instagram.com/p/CQN_rDohswW/

প্রসঙ্গত ‘খড়কুটো’ ধারাবাহিকটি বেশ মজার একটি পারিবারিক গল্প। আর তাঁর মুখ্য চরিত্রে রয়েছে সৌজন্য ওরফে কৌশিক এবং গুনগুণ ওরফে তৃণা। ধারাবাহিকে দুজনে স্বামী-স্ত্রীর অভিনয় করছে। অন্যদিকে ধারাবাহিকে অন্যান্য চরিত্রগুলিও বেশ মজাদার। তবে দর্শকদের মন জয় করেছে ধারাবাহিক বলা চলে।