শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

চলছে জোরকদমে প্রচার! ঢোল বাজিয়ে সকলের মন জয় করলেন তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী

১১:৫৯ এএম, মার্চ ৩১, ২০২১

চলছে জোরকদমে প্রচার! ঢোল বাজিয়ে সকলের মন জয় করলেন তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যে শুরু হয়েগেছে ভোট যুদ্ধ। সম্পন্ন হয়েছে প্রথম দফার ভোট। আর বাকি ৭ দফা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে অনেক আগে থেকেই আসরে নেমে পড়েছে। এরইমাঝে তৃণমূল শিবিরও প্রকাশ করেছে তাদের প্রার্থী তালিকা ও নির্বাচনী ইস্তেহার। আর এবারের প্রার্থী তালিকায় রয়েছে একঝাঁক তারকা। তারমধ্যে অন্যতম হলেন টলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী। আসন্ন নির্বাচনে তিনি ব্যারাকপুর বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে লড়বেন।

প্রসঙ্গত ইতিমধ্যেই নির্বাচনী প্রচার শুরু করে ফেলেছেন তিনি। মানুষের সাথে কথা বলছেন। তাদের নানা সুবিধা-অসুবিধার কথা জানছেন। তবে নির্বাচনে নিজের জয় নিয়ে তিনি বেশ আত্মবিশ্বাসী। আর এবার তাকে দেখা গেল ঢোল হাতে। সম্প্রতি তাঁকে সাদা পাঞ্জাবী পড়ে আবির মেখে ঢোল বাজিয়ে প্রচার করতে দেখা গেল। সঙ্গে ছিল তৃণমূল দলের কর্মীরা ও প্রার্থীর সাথে ঢোল ও অন্যান্য বাদ্যযন্ত্র বাজিয়ে সঙ্গ দিচ্ছিল এক সম্প্রদায়। বলা যায় ঢোল বাজিয়েই জনগণের মন জয় করলেন পরিচালক তথা তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী।

উল্লেখ্য এই ভিডিও Miemo নামে এক ব্যাক্তি ফেসবুকে পোস্ট করেন। এবং ভিডিও এর ক্যাপশনে লেখেন, “ব্যারাকপুর বিধানসভার যেকোনো প্রান্তের মানুষের একটাই ডাক মমতা ব্যানার্জীই আমাদের মুখ্যমন্ত্রী থাক। পুনরায় তৃণমূল কংগ্রেসকে জেতানোর জেদ নিয়ে ব্যারাকপুর, টিটাগড়ের মানুষ প্রতিজ্ঞাবদ্ধ।” গত ২৭ মার্চ থেকেই বাংলার শুরু হয়েছে নির্বাচন। এবার তৃণমূল প্রার্থী তালিকায় রয়েছে বেশকিছু নতুন তারকা। তারকাদের যোগদান কতটা প্রভাব ফেলবে নির্বাচনে তা সময় বলবে। কে হবে বাংলার শাসক? কে হাসবে শেষ হাসি তা শুধুমাত্র নির্বাচনের ফলাফলই বলবে। শেষমেশ কে বাংলার শাসকের স্থান দখল করবে তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন।