জেপি নাড্ডা মালদা পৌঁছোতেই শাসকদলের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য তৃণমূল নেতার! দল ছাড়ার সিদ্ধান্ত

জেপি নাড্ডা মালদা পৌঁছোতেই শাসকদলের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য তৃণমূল নেতার! দল ছাড়ার সিদ্ধান্ত/ নিজস্ব ছবি
জেপি নাড্ডা মালদা পৌঁছোতেই শাসকদলের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য তৃণমূল নেতার! দল ছাড়ার সিদ্ধান্ত/ নিজস্ব ছবি

নিজস্ব প্রতিবেদনঃ মালদাঃ তনুজ জৈনঃ আজ মালদায় এসে পৌঁছলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। অন্যদিকে ব‍েসুরো হয়ে দলেরই বিরুদ্ধে বিস্ফোরক তৃণমূল নেতা। বহুদিন ধরেই দল নিয়ে বেসুর গাইছিলেন তৃণমূল নেতা। এবার সাংবাদিক বৈঠক করে শাসকদলের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য ছুড়ে দিলেন মালদহের হরিশ্চন্দ্রপুরের বরিষ্ঠ তৃণমূল নেতা বজরং আগরওয়াল এবং নিলেন দলত‍্যাগ করার সিদ্ধান্ত। তৃণমূল নেতার এই মন্ত্যব্য নিয়ে জল্পনা তুঙ্গে। তবে কি তিনি বিজেপিতেই যোগ দিচ্ছেন? যদিও বজরং আগরওয়াল কোন দলের পতাকা এখনো পর্যন্ত হাতে নেননি।তবে তিনি সাফ জানিয়ে দিয়েছেন,বিজেপির কাছে সম্মান পেলে সেই দলে যোগ দেবেন।

তিনি বলেন “তৃণমূল দলের জন্মটা দেখেছি। হরিশ্চন্দ্রপুর বিধানে যখন পাঁচজনের হাতে ঘাসফুলের পতাকা ছিল তখন তারমধ্যে আমি ছিলাম একজন। গত ত্রিমুখী পঞ্চায়েত নির্বাচনে হরিশ্চন্দ্রপুর-১ নং পঞ্চায়েত সমিতি থেকে লড়েছি তৃণমূলের হয়ে। কয়েকটা ভোটেই পরাজিত হয়েছিলাম। তবে বর্তমানে এলাকায় কোনো রাজনৈতিক কর্মসূচিতে ডাক পরেনা। সম্মানও মেলেনা। তবুও তৃণমূল দলটাকে নীরবে ভালোবেসেই চলছিলাম।“

তিনি বিস্ফোরক হয়ে বলেন ‘কাটমানি,দূর্ণীতি নিয়ে কাজ করলেই হয়তো সম্মান মিলত শাসকদলে। তবে রাজনীতি করি জনসাধারণের সেবার জন‍্য ও মান সম্মানের জন‍্য। সেই দলে মান সম্মানের কোনো ভীত খুজে পাই না। বাধ‍্য হয়ে একুশের নির্বাচন ঘোষনার আগেই তৃণমূল দল ত‍্যাগ করলাম।‘ রাজ‍্যজুড়ে শাসকদলের ভাঙনের সাথে আবারও মালদায় বিজেপির সর্বভারতীয় সভাপতির আগমনের দিনই তৃণমূল নেতার দলত‍্যাগের সিদ্ধান্তে অস্বস্তিতে জেলা তৃণমূল নেতৃত্ব।