ভিডিও করতে গিয়ে বিপত্তি! দ্বিতীয় হুগলি সেতু থেকে ঝাঁপ দুই যুবকের! উদ্ধার ১, তলিয়ে গেলেন এক যুবক!

ভিডিও করতে গিয়ে বিপত্তি! দ্বিতীয় হুগলি সেতু থেকে ঝাঁপ দুই যুবকের! উদ্ধার ১, তলিয়ে গেলেন এক যুবক!
ভিডিও করতে গিয়ে বিপত্তি! দ্বিতীয় হুগলি সেতু থেকে ঝাঁপ দুই যুবকের! উদ্ধার ১, তলিয়ে গেলেন এক যুবক! / প্রতীকী ছবি

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ উদ্দেশ্য ছিল খেলার ছলে মজার ভিডিও করার। আর সেই উদ্দেশ্য পূরণের জন্যই দ্বিতীয় হুগলি সেতুর উপর থেকে গঙ্গায় ঝাঁপ দেন দুই যুবক। ঝাঁপ দেওয়ার পর দুজনের মধ্যে একজনকে উদ্ধার করা সম্ভব হলেও, অপরজন এখনও নিখোঁজ। যে দুই যুবক এই বিপদজ্জনক কাণ্ড ঘটিয়েছেন, তাঁদের নাম মহম্মদ তাস্তগির আলম এবং মহম্মদ জাকির সর্দার।

বছর ২৩ এর তাস্তগিরকে রিভার ট্রাফিক পুলিশ উদ্ধার করতে পারলেও এখনও পর্যন্ত খোঁজ নেই বছর ২২ এর জাকিরের। উদ্ধারের পর তাস্তগিরকে তুলে দেওয়া হয়েছে পরিবারের হাতে। এই দুই যুবকের বন্ধুরাই পুরো ঘটনাটি তাঁদের মোবাইলে রেকর্ড করেছে। দ্বিতীয় হুগলি সেতুর রেলিং ধরে বিপজ্জনকভাবে দাঁড়িয়ে ছিলেন প্রথমে তাস্তগির জাকির এবং তাঁদের অন্য বন্ধুরা।

গঙ্গায় ঝাঁপ দেওয়ার আগে, বেশ কিছুক্ষণ ধরে কথা হয়, বন্ধুদের সঙ্গে জাকির এবং তাস্তগিরের। এরপরই দুজনেই গঙ্গায় ঝাঁপ দেন। ওই বন্ধুরা তাস্তগির এবং জাকিরকে ঝাঁপ দিতে মদতও দেয়। প্রাণের তোয়াক্কা না করে, মুহূর্তের মধ্যেই জলে ঝাঁপ দেয় তাঁরা। জলে ঝাঁপ দেওয়ার পরে, একজনকে উঠে আসতে দেখা গেলেও, ঝাঁপ দেওয়ার পর, আর একজনকে দেখাই যায়নি।

গোটা ঘটনায় পুলিশি নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। এমনিতে দ্বিতীয় হুগলি সেতুর উপরে সবসময় কড়া নিরাপত্তা থাকে। সেখানে এতজন যুবক রেলিং পার করে, পুলিশের নজর এড়িয়ে গঙ্গায় ঝাঁপ দিল কীভাবে, তা নিয়েই প্রশ্ন উঠছে। যদিও পুলিশের জন্যই প্রাণরক্ষা হয়েছে একজনের।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.