পূর্ব রেল শুরু করলো বিশেষ জোড়া ট্রেন! কোন কোন পথে চলবে এই ট্রেন? রইল বিস্তারিত

পূর্ব রেল শুরু করলো বিশেষ জোড়া ট্রেন! কোন কোন পথে চলবে এই ট্রেন? রইল বিস্তারিত
পূর্ব রেল শুরু করলো বিশেষ জোড়া ট্রেন! কোন কোন পথে চলবে এই ট্রেন? রইল বিস্তারিত

পূর্ব রেল বাংলায় ফের বিশেষ জোড়া ট্রেন চালু করতে চলেছে। হাওড়া- আজিমগঞ্জ- হাওড়া স্পেশাল ট্রেন এবং আসানসোল-শিয়ালদাহ- আসানসোল এই দুটি স্পেশাল ট্রেন শুরু হতে চলেছে চলতি মাস থেকেই।

পূর্ব রেল সূত্রে খবর, সকাল ছয়টা 45 মিনিটে শিয়ালদাহ পৌঁছবে আসানসোল-শিয়ালদাহ- আসানসোল স্পেশাল ট্রেন টি। অন্যদিকে বিকেল পাঁচটা দশে শিয়ালদহ থেকে ছাড়বে ট্রেন। সেই ট্রেন আসানসোলে গিয়ে পৌঁছবে রাত 9 টা 5 মিনিটে। রবিবার বাদে সপ্তাহের ছয়দিন থাকবে পরিষেবা। দুর্গাপুর, বর্ধমান, রানীগঞ্জ, অন্ডাল, নৈহাটি, ব্যান্ডেল এবং ব্যারাকপুর স্টেশনে থামবে ট্রেন।

অন্যদিকে হাওড়া- আজিমগঞ্জ-হাওড়া স্পেশাল ট্রেন টি প্রতিদিন রাত দশটা 44 মিনিটে হাওড়া থেকে ছাড়বে। পরের দিন ভোর চারটে কুড়ি মিনিটে তা পৌঁছবে আজিমগঞ্জ। এরপর আবার সকাল সাতটা 55 মিনিটে আজিমগঞ্জ থেকে ছেড়ে হাওড়ায় আসবে দুপুর 1 টা 55 মিনিট নাগাদ। এই ট্রেনটি চলবে রোজ। ব্যান্ডেল, আহমেদপুর, বর্ধমান, সাঁইথিয়া, নলহাটি, বোলপুর-শান্তিনিকেতন, রামপুরহাট, মোরগ্রাম এবং সাগর দিঘিতে ট্রেন দাঁড়াবে।

আসানসোল শিয়ালদা আসানসোল ট্রেন বুকিং এর ক্ষেত্রে অনলাইনে কাটা যাবে টিকিট। ছাড়াও স্টেশনের কাউন্টারে গিয়ে টিকিট কাটা যাবে। তৎকালীন টিকিটও মিলবে। সাধারণ মিলবে এক্সপ্রেস ট্রেনের মতোই ভাড়া ধার্য করা হয়েছে এ ক্ষেত্রে। আগামী 22 মার্চ থেকে আসানসোল এবং শিয়ালদা গামী ট্রেনের পরিষেবা শুরু হবে।

অন্যদিকে হাওড়া- আজিমগঞ্জ-হাওড়া স্পেশাল ট্রেন টি 30 মার্চ থেকে চলতে শুরু করবে। শনিবার অর্থাৎ গতকাল থেকেই শুরু হয়ে গিয়েছে বুকিং। এক্ষেত্রেও অনলাইনে বা কাউন্টারে গিয়ে টিকিট কাটা যাবে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.