বিয়ে বাড়ি থেকে ফেরার পথে পথ দুর্ঘটনায় মৃত্যু দুই যুবকের

বিয়ে বাড়ি থেকে ফেরার পথে পথ দুর্ঘটনায় মৃত্যু দুই যুবকের
বিয়ে বাড়ি থেকে ফেরার পথে পথ দুর্ঘটনায় মৃত্যু দুই যুবকের / ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদনঃ মালদাঃ রবিবার রাতে পুরাতন মালদা থানার চর কাদিরপুর এলাকায় ঘটনাটি ঘটেছে। নিহত দুই ব্যক্তি মিঠুন মন্ডল, বয়স ২২ বছর। ইংলিশবাজার থানার তিন নম্বর ওয়ার্ডের কৃষ্ণ পল্লী এলাকার বাসিন্দা তিনি। এবং অপর ব্যক্তি হলেন প্রেমচাঁদ মন্ডল, বয়স ৩৫ বছর। তিনি ছিলেন মালদা থানার চর কাদিরপুর এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল হবিবপুর থানার ছাতিয়ানগাছি থেকে একটি বিয়ের গাড়ি মালদার দিকে ফিরছিল। গাড়ির চালক মিঠুন মন্ডল এবং সঙ্গে ছিলেন বরযাত্রী মনোজ মল্লিক। তাদের দুজনের বাড়ি কৃষ্ণপল্লী এলাকায়। সেসময় ওই বিয়ে বাড়ি ফেরত গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে কাদিরপুর এলাকায় প্রেমচাঁদ মন্ডল নামে এক সাইকেল আরোহীকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় সাইকেল আরোহীর। আর তারপর সেখান থেকে প্রায় এক কিলোমিটার দূরে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার পাশে লাইটপোস্টে ধাক্কা মারে। সেখানে গাড়ী চালক মিঠুন মন্ডলের মৃত্যু হয়। ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। তারপর বরযাত্রী মনোজ মল্লিককে উদ্ধার করা হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন পুরাতন মালদা থানার পুলিশ। মৃতদেহ দুটি উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য। ঘটনাস্থল থেকে ঘাতক গাড়িটিকে উদ্ধার করে নিয়ে যায় পুরাতন মালদা থানার পুলিশ। মৃত্যুর পরে শোকের ছায়া নেমে এসেছে পরিবার সহ গোটা গ্রামে।