পাখিদের খাবারে ভাগ বসাচ্ছে আস্ত এক সি-লায়ন! ভিডিও দেখে হাসিতে ফেটে পড়েছেন নেটজনতা

পাখিদের খাবারে ভাগ বসাচ্ছে আস্ত এক সি-লায়ন! ভিডিও দেখে হাসিতে ফেটে পড়েছেন নেটজনতা / Image Source- Screengrab from Video Tweeted By @TomBoadle
পাখিদের খাবারে ভাগ বসাচ্ছে আস্ত এক সি-লায়ন! ভিডিও দেখে হাসিতে ফেটে পড়েছেন নেটজনতা / Image Source- Screengrab from Video Tweeted By @TomBoadle

সোশ্যাল মিডিয়ার দৌলতে ইদানীং যে কোনও বিষয়ই বেশ ভাইরাল হয়ে উঠছে। সে কোনও ছবি হোক বা ভিডিও। বিশেষত তা যদি পশু-পাখি বিষয়ক কিছু হয় তো আর কথাই নেই! নিমেষের মধ্যেই নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করছে সেগুলি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে এমনই এক ভিডিও। যা দেখে হাসিতে গড়িয়ে পড়েছেন নেটিজেনরা।

ভাইরাল সেই ভিডিয়োতে দেখা মিলেছে এক সামুদ্রিক সি লায়নের। বোটে ঝাঁপিয়ে উঠে গপগপ করে মাছ খেতে দেখা গিয়েছে তাকে। ঘটনাটি ঘটে মাঝসমুদ্রে। সেখানে একটি বোটের ওপর দাঁড়িয়ে এক ব্যক্তি পাখিদের মাছ খাওয়াচ্ছিলেন। হঠাৎই দেখা যায়, জল থেকে মাথা উচিয়ে বোটের কাছে চলে এল এক সি লায়ন। সেও মাছ খেতে চায়। মুখ বাড়িয়ে পাখিদের মাছে ভাগ চাইতে দেখা যায় তাকে। বোটে থাকা ব্যক্তিটিও যদিও প্রস্তুত ছিলেন না। তবে সি লায়নটিকে ফেরাননি। হাতে করে তাকেও মাছ খাওয়ালেন।

এর মধ্যেই আরেক কাণ্ড! বোটে থাকা ব্যক্তির হাত থেকেই মাছ খেতে সি-লায়ন আচমকাই লাফিয়ে বোটে উঠে সি লায়নটি। এরপর মাছ রাখার জায়গায় ঢুকে নিজেই খেতে থাকে মাছ। খাওয়া শেষ হলে নিজেই তারপর ফের লাফ দিয়ে সমুদ্রে ঝাঁপিয়ে পড়ে। পুরো ঘটনাটির ভিডিও করে রাখেন বোটে থাকা ওই ব্যক্তি। যদিও তিনি দাবী করেছেন, ভিডিওটি তোলার সময় কোনও প্রাণীর ক্ষয়ক্ষতির হয়নি।

চমকপ্রদ এই ভিডিওটি ইতিমধ্যেই প্রায় এক কোটি মানুষ দেখে ফেলেছেন। তা দেখে হাসি চেপে রাখতে পারেননি কেউই। অনেকের মতে, পাখিদের মাছে ভাগ বসিয়েছে সি লায়নটি। কেউ কেউ আবার এও বলেছেন, এত বেশি মাছ খেয়ে প্রাণীটির যেন পেটে ব্যথা না হয়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.