আজ নন্দীগ্রামে শুভেন্দুর সমর্থনে রোড শো অমিত শাহের! আর কী কী কর্মসূচি রয়েছে? দেখে নিন একনজরে

আজ নন্দীগ্রামে শুভেন্দুর সমর্থনে রোড শো অমিত শাহের! আর কী কী কর্মসূচি রয়েছে? দেখে নিন একনজরে
আজ নন্দীগ্রামে শুভেন্দুর সমর্থনে রোড শো অমিত শাহের! আর কী কী কর্মসূচি রয়েছে? দেখে নিন একনজরে / ছবি সৌজন্যে- Screengrab from Facebook Video Posted By @amitshahofficial

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বাংলায় একুশের বিধানসভা নির্বাচন শুরু হয়ে গেছে। ইতিমধ্যেই প্রথম দফায় রাজ্যের ৫ জেলায় ভোট সম্পন্ন হয়ে গেছে। ১ এপ্রিল রাজ্যে দ্বিতীয় দফার ভোট রয়েছে। এই দ্বিতীয় দফায় রাজ্যের হাইভোল্টেজ কেন্দ্র নন্দীগ্রামেও ভোট রয়েছে।

এই পর্বের জন্য শেষলগ্নে, বিজেপির হয়ে নির্বাচনী প্রচারে রাজ্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা কেন্দ্রীয় বিজেপি নেতা অমিত শাহ। আজ নির্বাচনী প্রচারের শুরু হবে নন্দীগ্রাম কেন্দ্র থেকেই। এই কেন্দ্রের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর সমর্থনে, দুপুর ১২ টায় রোড শো করবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

এই আসনে আসল লড়াই হবে শুভেন্দু অধিকারীর সঙ্গে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। এই প্রথম নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে লড়াই করবেন একদা তাঁরই ঘনিষ্ঠ তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী এবং বর্তমানে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।

এরপর, পশ্চিম মেদিনীপুরের ডেবরা ও পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া পশ্চিম কেন্দ্রেও রোড শো করবেন অমিত শাহ। ডেবরায় তাঁর রোড-শো শুরু হওয়ার কথা রয়েছে দুপুর দেড়টায়। বিকেল ৩টে নাগাদ পাঁশকুড়া পশ্চিম বিধানসভা রোড-শো করার কথা রয়েছে অমিত শাহের। পূর্ব ও পশ্চিম মেদিনীপুরে পরপর তিনটি রোড শো করার পর, অমিত শাহ দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ডহারবারে নির্বাচনী জনসভা করবেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.